রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ , ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফের জুটি বাঁধলেন সিয়াম-বুবলী

নিউজজি ডেস্ক  এপ্রিল ২৫, ২০২৪, ১৭:০৬:৩৫

74
  • ছবি: সংগৃহীত

দীর্ঘ বিরতির পর এম রাহিম পরিচালিত ‘জংলি’ সিনেমার শুটিং শুরু করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। এর আগে গত মাসে সিয়ামের জন্মদিনে ফার্স্ট লুক পোস্টার অন্তর্জালে উন্মোচন করে সিনেমাটির ঘোষণা দেন নায়ক। যেখানে পরনে লুঙ্গি, ঠোঁটে তামাক পাতা, বাঁ হাতে দিয়াশলাই কাঠি, পেছনে আগুনের লেলিহান শিখা।

পুড়ছে দোকান, পায়ের নিচে তুমুল আক্রোশের শিকার হওয়া কারো দেহ, চোখেমুখে প্রতিশোধের স্পৃহা। ডান হাতে রক্তাক্ত মঙ্গুজ ব্যাট। হাতের ওপর বসে থাকা একটি কাক, কাকের লাল চোখ জন্ম দিচ্ছে কৌতুহলের। আর কীসের এত আক্রোশ? কার প্রতি এই জিঘাংসা? জীবনের কোন বঞ্চনা তাকে এমন বিভীষিকায় পরিণত করেছে।

তবে ‘জংলি’সিনেমায় সিয়ামের বিপরীতে কে হবেন নায়িকা, তখন তা জানানো হয়নি। এবার জানা গেল সে তথ্যও। ‘জংলি’-তে সিয়ামের বিপরীতে দেখা যাবে জনপ্রিয় নায়িকা শবনম বুবলীকে। 

বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সিনেমাটির বুবলীর ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেছন পরিচালক এম রাহিম।

পরিচালক বলেন, ‘জংলি যে ধরণের গল্প। সেই গল্পের সঙ্গে সিয়ামের বিপরীতে বুবলীই বেশি মানানসই। তাই তাকেই চুক্তিবদ্ধ করা হয়েছে। এরই মধ্যে বুবলী শুটিংও শুরু করেছেন। আশা করি, সবাই মিলে দারুণ কিছু উপহার দিতে পারব আমরা।’

সিয়াম আহমেদ ও শবনম বুবলী প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছিলেন রায়হান রাফির ‘টান’ ওয়েব ফিল্মে। ২০২২ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি। এই ওয়েব ফিল্মে প্রশংসিত হয়েছিল দুজনের অভিনয়। সিনেমাটি নির্মিত হবে ফিলম্যান ও এমআইবি স্টুডিওজ প্রোডাকশনের ব্যানারে। আসছে ঈদুল আজহায় সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন