সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১ , ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বৈশাখী টেলিভিশনের নতুন ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’

নিউজজি প্রতিবেদক  এপ্রিল ২৬, ২০২৪, ১৩:২৮:০৭

223
  • বৈশাখী টেলিভিশনের নতুন ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’

বৈশাখী টেলিভিশনে শনিবার (২৭ এপ্রিল) থেকে শুরু হচ্ছে তারকাবহুল নতুন ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’। প্রচার হবে সপ্তাহে তিন দিন শনি, রবি আর সোমবার রাত ৮.৪০ মিনিটে। আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকের গল্প লিখেছেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, আরফান আহমেদ, রিনা খান, জিল্লুর রহমান, সাদ্দাম মাল, উদাস শরীফ খান, শমসের আলী, শাকিলা পারভীন, সুজন হাবিব, আজীজুন মীম, তানিন সুবহা, পারিশা জান্নাত, মুকুল সিরাজ, লিটন খন্দকার, রেশমা আহমেদসহ আরও অনেকে।

নাটকের গল্পে দেখা যায়—আমাদের সমাজের মানুষ এখন যার টাকা বেশি তাকে বেশি মূল্যায়ন করে। তাই টাকা ইনকামের জন্য অনেকে নীতির বিসর্জন দেয়। চামেলী বেগম এমনই একজন বিজনেসম্যান, যিনি ভেজাল ক্রিম বিক্রি করেন। এই বিক্রি নিয়ে নানারকম হাস্যকর ঘটনা ঘটে। অন্যদিকে দেখা যায় আরো কিছু ধান্ধাবাজ মানুষের সম্মিলন, যারা নিজের  স্বার্থে আখের গোছাতে ব্যস্ত। দেশ তথা দেশের মানুষের বারোটা বাজলেও সেদিকে তাদের কোনো ভ্রুক্ষেপ নেই। চামেলী বেগমের ভেজাল ক্রিমের মতোই ভেজাল পণ্যে যেন ছেয়ে যাচ্ছে পুরো দেশ! এ থেকে কি পরিত্রাণের কোনো উপায় নেই?

নাটকের লেখক টিপু আলম মিলন বলেন, ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ মূলত একটি কমেডি নাটক। হাস্যরসের মাধ্যমে তুলে ধরা হয়েছে সমাজের নানা অসঙ্গতি। বিনোদনপ্রিয় মানুষকে কিছুটা বিনোদন দেয়ার জন্যই আমাদের এ আয়োজন। কারণ, বৈশাখী টেলিভিশনের মূল লক্ষ্যই হচ্ছে দর্শকদের বিনোদন দেওয়া। কতটুকু সফল হতে পারব সে বিচারের ভার বৈশাখী টেলিভিশনের দর্শকদের, যাদের ভালোবাসা আর অনুপ্রেরণায় আমাদের এগিয়ে চলা। তবে এমন কথা নিঃসন্দেহে বলতে পারি, নাটকটি দেখে দর্শকরা প্রতারিত হবেন না।

নিউজজি/রুআ/নাসি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন