রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ , ১১ জিলকদ ১৪৪৫

দেশ

হাজীগঞ্জে পিকআপ ও অটোরিকশা সংঘর্ষে বাবা-ছেলে নিহত

নিউজজি ডেস্ক ৬ মে, ২০২৪, ১৭:১৫:০৬

67
  • ছবি : সংগৃহীত

ঢাকা: চাঁদপুরের হাজীগঞ্জে পিকআপ ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আবু তাহের মোল্লা ও মামুন মোল্লা নামে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশার আরো ৩ যাত্রী আহত হয়েছে। সোমবার (৬ মে) দুপুর দেড়টার দিকে উপজেলার চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের বাকিলা ইউনিয়নের গোগরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু তাহের মোল্লা ও তার ছেলে হাজীগঞ্জ উপজেলার গন্দব্যপুর ইউনিয়নের মোল্লা বাড়ির বাসিন্দা। আহতরা হলেন—ওই উপজেলার কাশিমপুর গ্রামের কেরামত আলী, শাহ আলম ও মনির হোসেন। তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতদের স্বজন আল-আমিন জানান, ঘটনার সময় বাবা-ছেলেসহ ৫ জন অটোরিকশা যোগে চাঁদপুর সদরে সফরমালি গরুর হাট থেকে হাজীগঞ্জে যাচ্ছিলে। এ সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী পিকআপভ্যানের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাবা-ছেলে নিহত হয় এবং আহত হয় আরো ৩ জন। পরে আহতদের উদ্ধার করে চাঁদপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাকিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আমরা নিহত এবং আহতদের পরিচয় জানতে পেরেছি। নিহতরা এবং আহত সকলেই গরুর ব্যবসায়ী। পুলিশ ঘটনাস্থল থেকে ২ জনের মরদেহ উদ্ধার করেছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, ২ জনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পিকআপভ্যান ও সিএনজি চালিত অটোরিকশা আমাদের হেফাজতে আছে। পিক-আপের চালক ঘটনার পর পালিয়েছে। আইনি প্রক্রিয়া শেষে বাবা-ছেলের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

নিউজজি/এসএম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন