রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ , ১৯ শাওয়াল ১৪৪৫

খেলা

রিশাদের বোলিং ম্লান, মজিদের ব্যাটিংয়ে ব্রাদার্সের উৎসব

স্পোর্টস রিপোর্টার মার্চ ২৮, ২০২৪, ১৯:৫৬:৫৪

229
  • প্লেয়ার অব দ্য ম্যাচ আবদুল মজিদ। ছবি-ব্রাদার্স ইউনিয়ন

ব্রাদার্স ইউনিয়ন : ২২২/৯ (৪৯.০ ওভারে)

শাইনপুকুর : ১৯৬/১০ (৪৯.০ ওভারে)

ফল : ব্রাদার্স ইউনিয়ন ২৬ রানে জয়ী।

প্লেয়ার অব দ্য ম্যাচ : আবদুল মজিদ (ব্রাদার্স)।

দ্বিতীয় রাউন্ডে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে হারিয়ে চমক সৃষ্টি করা শাইনপুকুর ৫ম রাউন্ড শেষে ৩ জয়ে দেখেছে সুপার লিগের স্বপ্ন। প্রিমিয়ার ডিভিশনের এই জায়ান্ট কিলারকে ৬ষ্ঠ রাউন্ডে ২৬ রানে হারিয়েছে ব্রাদার্স।

বিকেএসপি থ্রি-তে টসে জিতে প্রথমে ব্যাটিং করতে নেমে ব্রাদার্স ইউনিয়ন ৪৯ ওভারে ২২৯/৯ স্কোর করে। আরাফাত সানির বলে এলবিডাব্লুউ হওয়ার আগে আবদুল মজিদ করেছেন ১৩৫ বলে ৬ চার, ৪ ছক্কায় ৯৫ রান। ৫ রানের জন্য মিস করেছেন লিস্ট 'এ' ক্রিকেটে ৮ম সেঞ্চুরি। শাইনপুকুরের লেগ স্পিনার লিস্ট 'এ' ক্রিকেটে এই প্রথম ৫ উইকেটের মুখ দেখেছেন (৫/৪৯)।

জবাবে রাহমাত (৩/৩০) ও মুনিরের (৩/৪০) বোলিংয়ে শাইনপুকুর ১৯৬/১০-এ থামে শাইনপুকুরের তানজিদ করেছেন ২৪ বলে ৪১ রান। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে ব্যাটে ঝড় তোলা রিশাদকে এদিন আটকে ফেলেছে ব্রাদার্স বোলাররা। ৩১ বলে ৯ রান। ব্রাদার্সের এটি ৬ষ্ঠ ম্যাচে ২য় জয়, শাইনপুকুরের তৃতীয় হার।

গাজী টায়ার্স : ২১৪/১০ (৪৯.৪ ওভারে)

সিটি ক্লাব : ১৭৬/১০ (৪৯.০ ওভারে)

ফল : গাজী টায়ার্স ৩৮ রানে জয়ী।

প্লেয়ার অব দ্য ম্যাচ : তাহজিবুল (ব্রাদার্স ইউনিয়ন)।

বিকেএসপি-৪ এ এদিন দুই আন্ডারডগেরে লড়াইয়ে সিটি ক্লাবকে ৩৮ রানে হারিয়েছে গাজী টায়ার্স। টসে জিতে ব্যাট করতে নেমে আশিকুর রহমান শিবলির ৪৫ এবং তাহজিবুলের ৮৫ রানে ভর করে গাজী টায়ার্স ২১৪/১০ স্কোর করে। সিটি ক্লাবের মেহেদী (৩/৫৫) ও মনিরুল (৩/৩৭) ৩টি করে উইকেট পেয়েছেন।

২১৫ রানের চ্যালেঞ্জে ব্যাট করতে নেমে আকাশ (৪/৩৩) ও মারুফ মৃধার (২/৩৩) বোলিংয়ে ১৭৬/১০-এ থামে সিটি ক্লাব। ৬ষ্ঠ রাউন্ডে এসে গাজী টায়ার্স দেখল প্রথম জয়। সিটি ক্লাব এখনো পায়নি জয়ের দেখা। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন