বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ , ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুভ জন্মদিন মেহজাবীন

নিউজজি ডেস্ক  এপ্রিল ১৯, ২০২৪, ১১:০৪:৪৮

32
  • ছবি: সংগৃহীত

টিভি পর্দায় গত কয়েক বছরে সবচেয়ে জনপ্রিয় ও সফল অভিনেত্রী তিনি। প্রথম সারির সব অভিনেতার সঙ্গে চুটিয়ে কাজ, আর দর্শকদের তুমুল ভালোবাসা। তিনি মেহজাবীন চৌধুরী। ছোট পর্দার বড় তারকা তিনি।

সুন্দরী প্রতিযোগিতা দিয়ে শোবিজ জীবন শুরু করেছিলেন মেহজাবীন। তবে গত কয়েক বছরে তিনি নিজেকে টিভি নাটকের সবচেয়ে ব্যস্ত অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। আজ ১৯ এপ্রিল সুদর্শনা অভিনেত্রী মেহজাবীনের জন্মদিন।

১৯৯১ সালের এই দিনে চট্টগ্রামে জন্মগ্রহণ করেন মেহজাবীন। তবে তার বেড়ে ওঠা দুবাইতে। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে পড়াশোনা করেন তিনি।

সুন্দরী অন্বেষণের প্রতিযোগিতা লাক্স সুপারস্টার-এর চ্যাম্পিয়ন হয়ে শোবিজে পা রাখেন মেহজাবীন। তার অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেন মাহফুজ আহমেদ। এরপর তিনি একে একে কাজ করেন ‘মাঝে মাঝে তব দেখা পাই’, ‘কল সেন্টার’, ‘মেয়ে শুধু তোমার জন্য’, ‘আজও ভালোবাসি মনে মনে’, ‘হাসো আন লিমিটেড’সহ বেশকিছু নাটকে।

মেহজাবীন সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করার পর। এই নাটক পুরো দেশজুড়ে আলোড়ন তৈরি করে। সেই সুবাদে মেহজাবীন ও অপূর্ব হয়ে ওঠেন টিভি দুনিয়ার ক্রেজ।

২০১৮ ও ২০১৯ সালে পরপর দুইবার মেহজাবীন মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন। এছাড়া তিনি আরটিভি স্টার অ্যাওয়ার্ডও অর্জন করেছেন।

নিউজজি/এস দত্ত

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন