শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ , ৯ জিলকদ ১৪৪৫

দেশ
  >
জনপদ

তৃতীয় ধাপে গুরুদাসপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ৯ জন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি ২ মে , ২০২৪, ১৯:১৯:১৮

126
  • তৃতীয় ধাপে গুরুদাসপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ৯ জন

নাটোর: আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ ৩য় ধাপের নির্বাচনে নাটোরের গুরুদাসপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছেন চার জন।

তারা হলেন, নাটোর জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মণ্ডলির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, নাটোর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লা, জেলা আওয়ামী লীগের সদস্য ও মশিন্দা ইউপির দুই দুই বারের

নির্বাচিত সাবেক চেয়ারম্যান প্রভাষক মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আতিয়ার রহমান বাঁধন।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোয়নপত্র দাখিল করেছেন তিন জন। তাদের মধ্যে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো. আলাল শেখ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা শরিফুল ইসলাম শরিফ, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির প্রিন্স মোল্লা।

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে বর্তমান বর্তমান ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি ও গুরুদাসপুর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি সাহিদা আকতার মিতা মনোনয়ন পত্র দাখিল করেছেন।

ঘোষিত তফশিল অনুযায়ী, গুরুদাসপুরে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ছিল বৃহস্পতিবার (২ মে)। মনোনয়নপত্র যাচাই-বাছাই (৫ মে)।

প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১২ মে। প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ ১৩ মে (সোমবার)। এবং ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৯ মে।

নিউজজি/নাসি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন