শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ , ১০ জিলকদ ১৪৪৫

দেশ

চট্টগ্রামে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে বৃদ্ধ নিহত

চট্টগ্রাম প্রতিনিধি ৫ মে, ২০২৪, ১৬:২৬:১৮

64
  • চট্টগ্রামে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে বৃদ্ধ নিহত

চট্টগ্রাম: চন্দনাইশে ট্রাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে পেচু মিয়া নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এ সময় আরও ২ জন আহত হয়েছে। রোববার (৫ মে) দুপুরে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়িয়া সড়ক ভবন সংলগ্ন অংশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পেচু মিয়া আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মৃত আলী আহমদের ছেলে। আহতরা হলেন- সিএনজি অটোরিকশাচালক আবুল কালাম ও যাত্রী আলিফ।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী সিএনজি অটোরিকশাটি গাছবাড়িয়া কলেজ গেট থেকে বদুরপাড়া রাস্তার মাথায় যাচ্ছিল। পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সড়ক ভবন সংলগ্ন অংশে পৌঁছালে কক্সবাজারমুখী একটি ট্রাক দ্রুত বেগে অপর একটি গাড়িকে পাশ কাটিয়ে যাওয়ার সময় যাত্রীবাহী অটোরিকশাটিকে চাপা দেয়। এ সময় গাড়িতে থাকা বৃদ্ধ ঘটনাস্থলে মারা যায়। আহত হন অপর ২ জন।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে চন্দনাইশ বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজজি/এসএম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন