শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ , ১০ জিলকদ ১৪৪৫

দেশ

শ্রীপুরে বন্ধ ঘর থেকে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ৫ মে, ২০২৪, ১৫:৩১:৪৬

57
  • শ্রীপুরে বন্ধ ঘর থেকে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

গাজীপুর: শ্রীপুরে দরজা-জানালা বন্ধ ঘর থেকে আসমা আক্তার নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৫ মে) দুপুরে দিকে উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামের শামসুদ্দিন খানের বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত আসমা আক্তার উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা গ্রামের শামসুদ্দিনের মেয়ে।

আসমার বড় ভাই নেয়ামত আলী বলেন, কয়েক দিন ধরে বোনের খোঁজখবর নেয়া হচ্ছিল না। পারিবারিক কারণে ৩ দিন আগে একটু ঝগড়াঝাঁটি হয়েছে। এ জন্য ৩ দিন তার ঘরে যাওয়া হচ্ছে না। রোববার সকালে ঘর থেকে দুর্গন্ধ এলে দরজা খুলতে গিয়ে বন্ধ পাওয়া যায়। এরপর ঘরের সিলিংয়ের ওপর দিয়ে বোনকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।

তিনি আরও বলেন, এক বছর আগে আমার বোন স্বামীকে ডিভোর্স দেয়। এরপর থেকে সে মানসিকভাবে ভেঙে পড়ে। এ কারণে বেশির ভাগ সময় পরিবারের সদস্যদের সাথে নানা বিষয় নিয়ে তার ঝগড়া হতো। এ জন্য মাঝে মধ্যে মা তাকে বকাঝকা করতেন। ধারণা করা হচ্ছে, এসব কারণে সে আত্মহত্যা করেছে।

স্থানীয় বাসিন্দা হুমায়ুন কবির বলেন, মেয়েটি স্বামীর বাড়ি থেকে চলে আসার পর থেকে পারিবারিকভাবে অশান্তি হচ্ছিল। এ কারণে হয়ত আত্মহত্যা করেছে। দরজা বন্ধ ঘর থেকে দুর্গন্ধ ছড়ানোর পর মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ৩ দিন আগে তিনি আত্মহত্যা করেছেন। ঘর থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজজি/এসএম/নাসি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন