রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ , ১১ জিলকদ ১৪৪৫

দেশ

চেয়ারম্যান পদপ্রার্থী মেহেদী হাসান মিজানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

বরিশাল অফিস ৫ মে, ২০২৪, ১৪:৪০:৫১

164
  • ছবি : নিউজজি

বরিশাল: দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট মো. মেহেদী হাসান মিজানের মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষণা করেন পটুয়াখালী জেলা প্রশাসক।

নোববার (৫ মে) বেলা ১১টায় পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটানিং অফিসার জাদব সরকার মনোনয়ন পত্র যাছাই বাছাই করে মেহেদী হাসান মিজানুর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন।

সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, পায়রা সিরামিক ইন্ডাজট্রিজ লি. এর চেয়ারম্যান ও পায়রা শপিং পয়েন্ট কমপ্লেক্সের ম্যানেজিং পার্টনার বিশিষ্ট ব্যবসায়ী এবং গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে আলোড়ন সৃষ্টি করেছিলেন অ্যাডভোকেট মেহেদী হাসান মিজান।

মনোনয়ন পত্র যাছাই বাছাই অুনষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাজেদুল ইসলাম সজল, জেলা সিনিয়র নির্বাচন অফিসার খান আবি সাহনুর খানসহ বিভিন্ন উপজেলার প্রতিদ্বন্ধী প্রার্থী ও তাদের প্রস্তাবক সমর্থকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৫ ইউনিয়ন নিয়ে গঠিত দুমকি উপজেলায় মোট ভোটার ৭১ হাজার ৭৫৫। এর মধ্যে পুরুষ ভোটার ৩৬ হাজার ১৭০ জন ও নারী ভোটার ৩৫ হাজার ৫৮৫ জন। পটুয়াখালীর দুমকি উপজেলা পরিষদ নির্বাচন তৃতীয় ধাপে ২৯ মে অনুষ্ঠিত হবে।

নিউজজি/এসএম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন