বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ , ১৪ জিলকদ ১৪৪৫

দেশ

আশুলিয়ায় ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

সাভার প্রতিনিধি ৪ মে, ২০২৪, ১৪:৫৪:০৬

86
  • ছবি : নিউজজি

সাভার: আশুলিয়ায় শিক্ষার্থীদের মারধরের অভিযোগে ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যানের সুমন আহমেদ ভূইয়ার ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাব্বির আহমেদ কাব্য ভূঁইয়াসহ ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের হয়েছে।

শনিবার (৪ মে) সকালে এমন তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস। মামলাটি দায়ের করেন সাইফুল ইসলাম নামে ভুক্তভোগী এক শিক্ষার্থী।

আসামিরা হলেন- সাব্বির আহমেদ কাব্য ভূঁইয়া, মনোয়ার হোসেন রাজকুমার রাজু, সোহাগ, মারুফ ভুঁইয়া, ইমন ও ইভান। এছাড়াও অজ্ঞাত আরো ২০ জনকে আসামি করা হয়েছে।

অপরদিকে ভুক্তভোগীরা হলেন- কলেজ শিক্ষার্থী নাহিদ হাসান, নূর হাসনাত নাধভি, হিমেল ভুঁইয়া, সাইফুল ইসলাম সহ ৯ জন।

এজাহার সূত্রে জানা যায়, গত ২৫ এপ্রিল দুপুরে সাইফুল ইসলামসহ হিমেল ভুঁইয়া, আল আমিন, নাঈম, নাহিদ হাসান, নূর হাসনাত নাধভি, তার সহপাঠীদের নিয়ে আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার রেইন ফরেস্ট পার্কের সুইমিং পুলে গোসল শেষে বাড়ি ফিরছিলেন। পথে জামগড়া এলাকার আরফান মার্কেট এলাকায় ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাব্বির আহমেদ কাব্য ভূঁইয়ার নেতৃত্বে অভিযুক্তরা ধারালো রামদা, রড ও হকিস্টিক নিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা চালান। এ সময় সাইফুল ইসলামসহ অন্যরা মারধরের শিকার হন।

পরে স্থানীয়রা আহত শিক্ষার্থীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ সময় ভুক্তভোগীদের ব্যবহৃত ১৫০ সিসির একটি পালসার মোটরসাইকেল ছিনিয়ে নেয় অভিযুক্তরা।

এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন প্রধান অভিযুক্ত সাব্বির আহমেদ কাব্য ভূঁইয়া। তার ব্যবহৃত মোবাইল নম্বরটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস জানান, মামলা দায়েরের পর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন