বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ , ২৩ শাওয়াল ১৪৪৫

দেশ

মহম্মদপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি ১৮ এপ্রিল, ২০২৪, ১৮:১৭:৫৭

99
  • মহম্মদপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

মাগুরা: মহম্মদপুর উপজেলা প্রশাসন এবং প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভ্যাটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন করা হয়েছে। প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভ্যাটেরিনারি হাসপাতাল চত্বরে এই প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

এ উপলক্ষ্যে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার পলাশ মণ্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য এবং সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. আবু আব্দুল্লাহেল কাফি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আব্দুল মান্নান, জেলা পরিষদ সদস্য নাজনীন রব্বানী, ওসি (তদন্ত) মো. রাসেল মুন্সি ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আ. হাই মিয়া প্রমুখ। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহা. আনোয়ার হোসেনের সঞ্চালনায় আলোচনা সভার শুরুতেই স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শুভ্রত কুমার সেন। আলোচনাসভা শেষে প্রদর্শনীতে উপস্থিত বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

নিউজজি/নাসি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন