মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ , ২১ শাওয়াল ১৪৪৫

দেশ

শ্রীনগরে নিখোঁজের একদিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধি ১৭ এপ্রিল, ২০২৪, ১৭:০৫:০৫

213
  • শ্রীনগরে নিখোঁজের একদিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জ: শ্রীনগরে নিখোঁজের একদিন পর আবুল কালাম শেখ নামে ৬০ বছরের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ এপ্রিল) সকাল ৭টার দিকে উপজেলার মত্তগ্রাম কবরস্থানের পাশে একটি ধান ক্ষেতের আইল থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

বৃদ্ধের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকার আবু শিকদারের হাঁস হারানোর ঘটনায় আবুল কালাম শেখের ছেলে উজ্জ্বলকে সন্দেহ করা হয়। এর প্রেক্ষিতে গত রোববার সন্ধ্যায় আবু শিকদার তার ২ ছেলে নাঈম, নাহিদ ও নাসির, সায়েমসহ এলাকার ১০/১৫ জন মিলে উজ্জ্বলের বাড়িতে যায়। সেখানে তারা ছেলে উজ্জ্বলকে না পেয়ে বাবা আবুল কালাম শেখকে মারধর করে। এ ঘটনায় এলাকায় চাপা ক্ষোভ চলছিল। গত মঙ্গলবার বিকেল ৪টার দিকে আবুল কালাম শেখ আড়িয়ল বিলের পালের ডাঙ্গা এলাকায় তার ধান ক্ষেত দেখার জন্য বের হয়ে নিখোঁজ হয়। তার পরিবার ও স্বজনরা গভীর রাত পর্যন্ত খোঁজ করে তার সন্ধ্যান পায়নি। পরদিন বুধবার সকাল ৬টার দিকে স্থানীয়রা তার মরদেহ আড়িয়ল বিলের কাইল্লাকানা এলাকার মত্তগ্রাম ধান ক্ষেতের আইলে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

শ্যামসিদ্ধি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য সাদেক পাঠান জানান, কয়েকদিন আগে হাঁস হারানোর ঘটনায় মারধরের বিষয়টি সঠিক। তবে আবুল কালামের স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে লোকজন বলাবলি করছে। পুলিশ মরদেহ নিয়ে গেছে। তার পরিবারের লোকজন প্রথমে বিচার চাইলেও পরে কারো বিরুদ্ধে অভিযোগ নেই বলে দাবী করছে।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) ওয়াহিদ পারভেজ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন