বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯ , ১৩ মুহররম ১৪৪৪

বিদেশ

স্যান্ডউইচে মেয়োনিজ বেশি, আটলান্টায় দোকানকর্মীকে গুলি করে হত্যা

নিউজজি ডেস্ক ২৮ জুন , ২০২২, ১৭:৫৫:১০

70
  • ছবি: ইন্টারনেট

ঢাকা: জনপ্রিয় ফাস্টফুড কোম্পানি সাবওয়ের একটি দোকান থেকে স্যান্ডউইচ কেনেন এক ব্যক্তি। তাতে মেয়োনিজ বেশি থাকায় দোকানে থাকা নারীকর্মীকে গুলি করে হত্যা করেন ওই ক্রেতা। তার গুলিতে মারাত্মক আহত হয়েছেন আরেক কর্মী।

মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের জনপ্রিয় শহর আটলান্টায় এই ঘটনা ঘটেছে। স্থানীয় সময় রোববার (২৬ জুন) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরের কেন্দ্রস্থলে একটি গ্যাস স্টেশনের সঙ্গে সংযুক্ত সাবওয়ে রেস্তোরাঁয় গুলি চালান ওই ব্যক্তি।

মঙ্গলবার (২৮ জুন) সিটিভির খবরে বলা হয়েছে, মেয়োনিজ বেশি হওয়ায় কর্মীদের সঙ্গে তর্ক করেন ওই ক্রেতা। এরপর গুলি চালান। এই ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। তবে বিস্তারিত কিছু জানায়নি।

অন্তর্বর্তী পুলিশ প্রধান ড্যারিন শিয়েরবাউম বলেন, আপনি যা দেখছেন তা একটি ট্র্যাজেডির ফলাফল। সারা বছর ধরে অসংখ্যবার দেখেছি। তর্ক থেকে গোলাগুলি পর্যায়ে গিয়েছে এবং একজন নিহত হয়েছেন।

পুলিশ তাৎক্ষণিকভাবে হতাহত দুই নারী কর্মীর নাম প্রকাশ করা হয়নি। যিনি আহত হয়েছেন তার সর্বশেষ অবস্থাও জানানো হয়নি। রেস্তোরাঁর একজন মালিক উইলি গ্লেন বলেন, এটা জেনে আমার হৃদয় ভেঙ্গে যায় যে স্যান্ডউইচে মেয়োনিজ জন্য কাউকে গুলি করা যেতে পারে।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে গুলির ঘটনা ব্যাপক হারে বেড়েছে। এ নিয়ে বিক্ষোভ ও প্রতিবাদের মুখে সম্প্রতি দেশটির অস্ত্র আইনে পরিবর্তন এনেছে মার্কিন সংসদ। সেই আইনে এরই মধ্যে সই করেছেন প্রেসিডেন্ট জো বাইডেন। তবে এতেও গুলির ঘটনা কমবে কি না তা নিয়ে সন্দিহান বিশেষজ্ঞরা।

নিউজজি/এস দত্ত/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন