সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮ , ১৫ জিলহজ ১৪৪২

বিজ্ঞান ও প্রযুক্তি

স্যামসাং স্মার্ট ফোনে ঈদ অফার

নিউজজি ডেস্ক ৭ মে , ২০২১, ০৩:১২:৪৮

  • ছবি : ইন্টারনেট

ঢাকা: মুসলমানদের সবচেয়ে বড় উৎসবের আনন্দ স্মার্ট ফোন প্রেমীদের মাঝে ছড়িয়ে দিতে আসন্ন ঈদ উপলক্ষে স্যামসাং বাংলাদেশ স্মার্ট ফোনে দিচ্ছে ক্যাশব্যাক, প্রোমো ছাড় এবং আকর্ষণীয় উপহারসহ দারুণ সব অফার। 

এই অফার এর আওতায় গ্রাহকরা স্যামসাং স্মার্ট ফোন কেনার সময় বিভিন্ন আকর্ষণীয় অফার উপভোগ করবেন। এর মধ্যে রয়েছে ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক, ৪,০০০ টাকা পর্যন্ত প্রোমো ছাড়, ১৫ জিবি পর্যন্ত ডেটা বান্ডল অফার এবং আকর্ষণীয় উপহার (বাডস+/ বাডস প্রো/ফিট ২)। এছাড়া, নির্দিষ্ট কিছু হ্যান্ডসেট কিনলে, গ্রাহকরা পাবেন 'টুইনউইন' সুযোগ, যেখানে থাকবে আরেকটি স্মার্ট ফোন জেতার সুযোগ। আরও থাকছে বিনা সুদে ১৮ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। 

এ অফার নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, 'স্যামসাংয়ের জন্য গ্রাহকদের সন্তুষ্টি এবং আনন্দ সবার আগে। এই বিষয়টি মাথায় রেখে আমরা আমাদের স্মার্ট ফোন ব্যবহারকারীদের জন্য বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার নিয়ে এসেছি। যাতে তাদের ঈদের আনন্দ বহুগুণ বেড়ে যায়। ঈদের সময় মানুষ নতুন কিছু কিনতে চায়, বিশেষ করে সাশ্রয়ী মূল্যে একটি নতুন স্মার্টফোন কিনতে আগ্রহ প্রকাশ করে। আমাদের অফারগুলো স্মার্ট ফোন অনুরাগীদের অবশ্যই তাদের পছন্দসই ফোন কিনতে এবং ঈদের আগে উপহার পেতে সহায়তা করবে।'

গ্যালাক্সি এম০১ কোর এবং গ্যালাক্সি এ৫১ কিনলে গ্রাহকরা ১,০০০ টাকা প্রোমো ছাড় পাবেন। আর গ্যালাক্সি এম২১ (৬/১২৮ জিবি), গ্যালাক্সি এ৭১ (৮/১২৮ জিবি) এবং গ্যালাক্সি এম৫১ (৮/১২৮ জিবি) কিনলে ২,০০০ টাকা এবং গ্যালাক্সি এম৩১ (৬/৬৪ জিবি এবং ৮/১২৮ জিবি উভয় সংস্করণ) কিনলে ৪,০০০ টাকা প্রোমো ছাড় পাবেন। এছাড়া, গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি কিনে যে কেউ ১০ হাজার/১৫ হাজার টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। 

গ্যালাক্সি এম০২ (২/৩২ জিবি) কিনে ক্রেতারা যেকোন একটি ট্রিপল অফার (৬০০/১০০০ টাকা ক্যাশব্যাক বা টুইন উইন) জিততে পারবেন। এছাড়া, গ্যালাক্সি এম০২ (৩/৩২ জিবি), গ্যালাক্সি এম০১এস এবং গ্যালাক্সি এম০২এস -এ রয়েছে ৫০০/১০০০ টাকার ক্যাশব্যাক অফার অথবা 'টুইন উইন' পাওয়ার সুযোগ।  

যারা গ্যালাক্সি এ৩২, গ্যালাক্সি এ৭২, গ্যালাক্সি নোট ১০ লাইট, বা গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি (১০ হাজার/২০ হাজার টাকা ক্যাশব্যাক) কিনবেন, তারা আকর্ষণীয় উপহার (বাডস+/বাডস প্রো/ফিট ২) এবং নতুন আরেকটি স্মার্টফোন (টুইন উইন) জেতার সুযোগের পাশাপাশি বিভিন্ন ক্যাশব্যাক অফারের সুবিধা গ্রহণ করতে পারবেন। ঈদ অফারটি এবং চলবে ৩১ মে, ২০২১ পর্যন্ত। বিস্তারিত জানতে new.samsung.com এ ভিজিট করতে পারেন। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers