সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

খেলা
  >
অন্যান্য

৩ সপ্তাহ পেছাল অস্ট্রেলিয়ান ওপেন

ক্রীড়া ডেস্ক ১৭ ডিসেম্বর , ২০২০, ১২:২৬:৪৪

  • ছবি: ইন্টারনেট

করোনার কারণে ক্রীড়াঙ্গনের সূচী অনেকটাই পাল্টে গেছে। যার ছোঁয়া লেগেছে অস্ট্রেলিয়ান ওপেনেও। এজন্য আগামী বছরের প্রথম এ গ্র্যান্ড স্লাম পেছাল ৩ সপ্তাহ। 

আগামী ১৮ জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা ছিল অস্ট্রেলিয়ান ওপেন। কিন্তু করোনার কারণে এ টুর্নামেন্ট তিন সপ্তাহ পিছিয়ে কোর্টে গড়াবে আগামী ৮ ফেব্রুয়ারি থেকে। ওই কয়েক সপ্তাহের মধ্যে খেলোয়াড়রা মেলবোর্নে পৌঁছনোর পর কোয়রান্টিনে থাকবেন এবং এটিপি ২৫০ ও এটিপি কাপে অংশ নিতে পারবেন। যা অস্ট্রেলিয়ান ওপেনের প্রস্তুতিতে সাহায্য করবে।

অস্ট্রেলিয়া ওপেন পেছানোর ব্যাপারে এটিপি জানিয়েছে, ‘অস্ট্রেলিয়ান ওপেনে পুরুষদের যোগ্যতা অর্জন পর্ব ১০-১৩ জানুয়ারি দোহায় হবে। ১৫-৩১ জানুয়ারি সময়ের মধ্যে সমস্ত খেলোয়াড় ও সাপোর্ট স্টাফরা মেলবোর্নে পৌঁছতে পারবেন ও জনস্বাস্থ্য নিয়ে সেখানের নিয়ম মেনে চলবেন।’

গত বছর অস্ট্রেলিয়া ওপেন শিরোপা জিতেছিল নোভাক জকোভিচ। এবার পুরুষদের বিভাগে খেতাব রক্ষার লড়াইয়ে নামবেন তিনি। অন্যদিকে  নারী বিভাগে একই লক্ষ্য নিয়ে নামবেন সোফিয়া কেনিন। মনে করা হচ্ছে অস্ট্রেলিয়ান ওপেন দেরিতে শুরু হলে সুবিধা হবে রজার ফেডেরারের। হাঁটুর সমস্যায় ভুগছেন তিনি। যা কাটিয়ে উঠতে বাড়তি সময় সাহায্য করতে পারে তাকে। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers