মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮ , ১১ জিলকদ ১৪৪২

খেলা
  >
ফুটবল

অবশেষে জালের দেখা পেলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক ১৬ সেপ্টেম্বর , ২০১৮, ২৩:০৫:০১

  • অবশেষে জালের দেখা পেলেন রোনালদো

জুভেন্টাসের জার্সিতে গত তিন ম্যাচে গোল না পাওয়ায় বেশ সমালোচনার মুখে পড়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে তার পাশেই ছিলেন ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি। কয়েকদিন আগেই তিনি বলেছিলেন, রোববার সাসসুয়েলোর বিপক্ষেই জালের দেখা পাবেন সিআর সেভেন। শেষ পর্যন্ত কোচের আস্থার প্রতিদান দিয়েছেন তিনি। একবার নয় দু’বার প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন পর্তুগিজ এ ফরোয়ার্ড। তাতে তার দলও জিতেছে ২-১ গোলে। 

চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে ঘর বেঁধেছেন রোনালদো। প্রস্তুতি ম্যাচে গোল করে সমর্থকদের আশাও বাড়িয়ে দিয়েছিলেন। কিন্তু লিগ শুরু হতেই যেন নিজেকে হারিয়ে খুঁজছিলেন তিনি। শেষ পর্যন্ত পর্তুগিজ এ তারকা ফরোয়ার্ড ফিরলেন স্বরুপে। করলেন জোড়া গোল। তাতে তার মুখে মিলেছে চওড়া হাসিও। 

ঘরের মাঠে রোববার প্রথমার্ধে অনেকটাই নিস্প্রভ ছিলেন রোনালদো। কিন্তু বিরতির পরই যেন নিজেকে স্বরুপে ফিরে পেলেন পর্তুগিজ তারকা এ ফরোয়ার্ড। ম্যাচের ৫০তম মিনিটে জুভেন্টাসের জার্সিতে প্রথম গোলের দেখা পেয়ে যান তিনি। বোনুচ্চির শট ফেরাতে গিয়ে হেড করেন সাসসুয়েলোর ফেরারি। কিন্তু তার হেড পোস্টে লেগে চলে আসে রোনালদোর সামনে। গোলরক্ষক একদিকে ঝাঁপিয়ে পড়েছেন, আশে পাশে কেউ নেই। গোলের মাত্র এক গজ দূর থেকে রোনালদো কোনো ভুল করেননি।

এদিকে ম্যাচের ৬৫ মিনিটে এমরি চানের কাছ থেকে বল নিয়ে বক্সের বাঁ প্রান্তে চলে যান রোনালদো। আগুয়ান গোলরক্ষককে কোনো সুযোগ না দিয়ে বাঁ পায়ের জোরালো শটে ব্যবধান বাড়িয়ে দেন পর্তুগিজ ফরোয়ার্ড। ভাগ্য সঙ্গে রোববার হ্যাটট্রিকের দেখাও পেয়ে যেতেন তিনি। কিন্তু ৭৮ ও ৮২ মিনিটে সহজ সুযোগ নষ্ট করেন রিয়াল মাদ্রিদের সাবেক তারকা। তবে যোগ করা সময়ে একটি গোল শোধ করেন সেনেগালের ফরোয়ার্ড খুমা বাবাকার।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers