শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০ , ১৩ শাবান ১৪৪৫

খেলা
  >
ফুটবল

‘২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে পাকিস্তান’

ক্রীড়া ডেস্ক ২৫ নভেম্বর , ২০২৩, ০৯:০১:৫৭

175
  • ছবি: ইন্টারনেট

এবারের ওয়ানডে বিশ্বকাপে নিজেদের ঠিক মেলে ধরতে পারেনি পাকিস্তান। যে কারণে সেমিফাইনালের আগেই টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয় তাদের। আর সেটার প্রভাবও দেখা দিয়েছে বিশ্বকাপের পরপরই। পাকিস্তানের ক্রিকেটের আদ্যোপান্ত যেন পরিবর্তন করে ফেলা হয়েছে। এসব কারণেই এবার পাকিস্তান ক্রিকেট নিয়ে নতুন করে স্বপ্ন দেখছেন সাবেক ইংলিশ ক্রিকেটার এবং সফল অধিনায়ক মাইকেল ভন। ভনের মতে, পাকিস্তান বেশ ভালোই করবে সামনের দিনগুলোতে। এমনকি এই দলটিই ২০২৪ বিশ্বকাপের চ্যাম্পিয়ন হবে।

পাকিস্তান ক্রিকেটের পরিবর্তন নিয়ে ‘ক্লাব প্রেইরি ফায়ার’ পডকাস্টে কথা বলেছেন ভন। সেখানেই পরের বিশ্বকাপে পাকিস্তানের সাফল্য নিয়ে উচ্চাশা দেখিয়েছেন সাবেক এই ক্রিকেটার।

পডকাস্টের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) শেয়ার করেছেন ভন। পোস্টটির ক্যাপশনে দিয়েছেন নিজের ভবিষ্যদ্বাণী -‘তারা টি–টোয়েন্টি বিশ্বকাপ জিতবে।’ 

পাকিস্তান ক্রিকেটের দায়িত্বে মোহাম্মদ হাফিজের অন্তর্ভুক্তিতেই যেন বেশি খুশি ভন। হাফিজই দল পরিবর্তন করে দেবেন এমন ভাবনাও আছে তার মাঝে, ‘তারা একটি নতুন দল গঠন করেছে। আমার বন্ধু মোহাম্মদ হাফিজ ডিরেক্টর এবং প্রধান কোচের দায়িত্ব নিয়েছে। সে দলটাকে দেখভাল করবে, যা চমৎকার ব্যাপার।’ 

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই টুর্নামেন্ট সামনে রেখে জানুয়ারিতে নিউ জিল্যান্ড সিরিজ দিয়ে প্রস্ততি শুরু করবে পাকিস্তান।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন