বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০ , ১২ শাবান ১৪৪৫

খেলা
  >
ফুটবল

হালান্ডের জোড়া গোলে টানা জয় ম্যানসিটির

ক্রীড়া ডেস্ক ২৬ অক্টোবর , ২০২৩, ১২:২১:০৬

142
  • হালান্ডের জোড়া গোলে টানা জয় ম্যানসিটির

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে টানা তৃতীয় জয়ের দেখা পেয়েছে ম্যানচেস্টার সিটি। হালান্ডের জোড়া গোলে ইয়াং বয়েজকে হারিয়েছে ৩-১ ব্যবধানে। ম্যানসিটির পাশাপাশি জয়ের দেখা পেয়েছে বার্সেলোনা এবং ফরাসি ক্লাব পিএসজিও।

ইয়াং বয়েজ-ম্যানসিটি ম্যাচে প্রথমার্ধে গোল করতে পারেনি কোনো দলই। পেপ গার্দিওলার দল সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি। ম্যাচের ৪৮ মিনিটে প্রথম গোলের দেখা পায় সিটি। রুবেন দিয়াসের হেড গোলরক্ষকের হাত লেগে ক্রসবারে প্রতিহত হলে ফিরতি বলে অনায়াসে জাল খুঁজে নেন আকনজি। চার মিনিট পরেই ইয়াং বয়েজকে সমতায় ফেরান মেশাক এলিয়া।

৬৫ মিনিটে স্পট কিক থেকে দলকে এগিয়ে নেন আর্লিং হালান্ড। এবারের চ্যাম্পিয়নস লিগে এটি তার প্রথম গোল। আর ৮৬ মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোল করে জয় নিশ্চিত করেন হালান্ড।

এদিকে, চ্যাম্পিয়নস লিগেও দুর্দান্ত পারফরম্যান্স ধরে রেখেছে বার্সেলোনা। গ্রুপ পর্বের তৃতীয় ম্যাচে ঘরের মাঠে ইউক্রেনের ক্লাব শাখতার দোনেৎস্কে ২-১ ব্যবধানে হারিয়ে তিন ম্যাচের তিনটিতেই জয় পেয়েছে জাভির দল। বার্সেলোনার পক্ষে গোল দুইটি করেন তরেস এবং ফার্মিন লোপেজ।

জয়ের দেখা পেয়েছে ফরাসি ক্লাব পিএসজিও। ইউরোপের অন্যতম সফল দল এসি মিলানকে ৩-০ গোলে হারিয়েছে তারা। দলটির পক্ষে একটি করে গোল করেন কিলিয়ান এমবাপ্পে, কোলো মুয়ানি ও লি কাং-লি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন