শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০ , ১৩ শাবান ১৪৪৫

খেলা
  >
ফুটবল

রিয়ালকে আবার জেতালেন সেই বেলিংহাম

ক্রীড়া ডেস্ক ৩ সেপ্টেম্বর , ২০২৩, ১০:০৩:০২

335
  • ছবি: ইন্টারনেট

আরও একবার রিয়াল মাদ্রিদকে জয়ের আনন্দে ভাসালেন বেলিংহাম। এবার তিনি ম্যাচের যোগ করা সময়ে গোল করেন। হেতাফের বিপক্ষে ৯৫ মিনিটে তার করা গোলে ২-১ গোলের জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। এই নিয়ে রিয়ালের হয়ে প্রথম চার ম্যাচেই গোল করলেন বেলিংহাম। আর ঐসব ম্যাচও জিতেছে সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি। 

ঘরের মাঠে শনিবার হেতাফের বিপক্ষে শুরুটা ভাল হয়নি রিয়ালের।  কেননা ম্যাচের ১১ মিনিটে গোল হজম করে তারা। সে সময় হেতাফের হয়ে গোল করেন বোর্হা মায়োরাল। 

পেছনে পড়ে সমতায় ফিরতে জোর চেষ্টা চালায় রিয়াল। অবশেষে তারা সফল হয় ম্যাচের ৪৭তম মিনিটে। সে সময় হোসেলুর গোলে স্বস্তি ফেরে রিয়াল শিবিরে। 

দ্বিতীয়ার্ধে টনি ক্রুস কয়েকবার সুযোগ সৃষ্টি করলেও দলকে এগিয়ে দিতে পারেনি। তবে শেষমেশ গোল আসে ম্যাচের ৯৫ মিনিটে। পুরো ম্যাচে ভালো খেলা গোলরক্ষক দাভিদ সোরিয়ারর ভুলেই মূলত গোল খেয়ে বসে হেতাফে। লুকাস ভাসকেজের দূরপাল্লার শট ঠিকভাবে ঠেকাতে না পারলে বল চলে যায় বেলিংহামের পায়ে। বেলিংহাম সহজ সুযোগ মিস করেননি। হালকা টোকায় বল জালে জড়ান এই ইংলিশ মিডফিল্ডার। এই শতকে লিগে রিয়ালের হয়ে প্রথম চার ম্যাচে গোল করা দ্বিতীয় ফুটবলার এখন বেলিংহাম। এর আগে এই কৃতিত্ব ছিল শুধু ক্রিস্টিয়ানো রোনালদোর। ৪ ম্যাচে এই ইংলিশ মিডফিল্ডারের গোল এখন ৫টি। 

এই জয়ে ৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন