মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১ , ১১ জিলহজ ১৪৪৫

খেলা
  >
ফুটবল

এমবাপেকে পিএসজি ছাড়ার পরামর্শ মেসির

ক্রীড়া ডেস্ক ২৩ জুন , ২০২৩, ১৩:১৮:৩৭

382
  • এমবাপেকে পিএসজি ছাড়ার পরামর্শ মেসির

কিছু দিন আগে এমএলএসের ক্লাব ইন্টার মায়ামিতে নাম লিখিয়েছেন লিওনেল মেসি। পিএসজি ছাড়ার পর কিলিয়ান এমবাপেকেও দিলেন ক্লাব ছাড়ার পরামর্শ। বার্সেলোনা বা রিয়ালের জার্সিতে ফ্রেঞ্চ তারকাকে দেখতে চান আর্জেন্টাইন অধিনায়ক।

কয়েক মৌসুম ধরে ট্রান্সফার মার্কেটের আলোচিত নাম কিলিয়ান এমবাপে। ট্রান্সফার উইন্ডো ওপেন হলেই, রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার গুঞ্জন দৃঢ় হয় আরও। তবে, প্রতিবার পিএসজিতেই থেকে গেছেন ফরাসি তারকা।

চ্যাম্পিয়ন্স লিগ না জেতা আর মেসির ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর, নতুন করে ভাঙা-গড়ার মধ্য দিয়ে যাচ্ছে ফরাসি ক্লাবটি। ছাঁটাই হয়েছেন কোচ ক্রিস্তফ গালতিয়েও।

নেইমার-এমবাপেও খুব একটা আগ্রহী নন প্যারিসে থাকতে। তাইতো মৌসুম শেষ হতে না হতেই পিএসজি কর্তৃপক্ষকে জানিয়েছেন, আর এক সিজন পর ক্লাব ছাড়বেন ফরাসি অধিনায়ক।

তরুণ এই সেনসেশনের ক্লাব ছারার গুঞ্জন উঠলে, রিয়ালের নামটাই আসবে সবার আগে। সদ্য ইন্টার মায়ামিতে যোগ দেওয়া মেসিও চান স্পেনেই যেন হয় তার নতুন ঠিকানা।

এমবাপেকে বার্সা জার্সিতে দেখতে চান আর্জেন্টাইন অধিনায়ক। কিন্তু বার্সায় না গিয়ে রিয়ালে যোগ দিলেও কোনো সমস্যা নেই মেসির। তার মতে, এমবাপের একটা চ্যাম্পিয়ন ক্লাব যাওয়া উচিৎ। রিয়ালের প্রতি এমবাপের ভালোবাসার গল্প কারোই অজানা নয়। তাই পিএসজি ছাড়লে, তাকে যে সান্তিয়াগো বার্নাব্যুতে দেখা যাবে, তাতে খুব একটা সন্দেহ নেই।

তবে, বড় বাঁধা ট্রান্সফার ফি। ফ্রেঞ্চ তারকাকে দলে ভেরাতে গুনতে হবে ২০০ মিলিয়ন ইউরো। কিন্তু স্প্যানিশ এক সংবাদ মাধ্যমের দাবি, এমবাপেকে রিয়ালে পেতে ১২০ মিলিয়নের বেশি খরচ করতে নারায ফ্লোরেন্তিনো পেরেজ।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন