বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ , ৯ শাওয়াল ১৪৪৫

খেলা
  >
ফুটবল

আর্জেন্টিনা কোচের আশা পরের বিশ্বকাপেও খেলবেন মেসি

ক্রীড়া ডেস্ক ১১ জানুয়ারি , ২০২৩, ১৭:২৪:১৩

191
  • ছবি: ইন্টারনেট

কাতার বিশ্বকাপের আগেই লিওনেল মেসি ঘোষণা দিয়েছিলেন, এটাই হবে তার শেষ বিশ্বকাপ। সে হিসেবে ২০২৬ বিশ্বকাপে মেসিকে দেখার সম্ভাবনা নেই। তবে আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি আশা করছেন পরের বিশ্বকাপেও খেলবেন লিও। 

খেলোয়াড়ি ক্যারিয়ারে স্প্যানিশ ক্লাব মায়োর্কায় মাত্র এক মৌসুম কাটিয়েছেন স্কালোনি। বিশ্বকাপ জয়ের পর সেখানে ফিরে নায়কের অভ্যর্থনা পান স্কালোনি। সেখানে ‘দেপোর্তে রেডিও কালভিয়া’কে দেয়া সাক্ষাৎকারে মেসির প্রসঙ্গে কথা বলেন স্কালোনি, আমার মনে হয় মেসি খেলবে (২০২৬ বিশ্বকাপ)। এটা তার ওপর নির্ভর করছে। সে নিজেকে ফিট মনে করলে এবং আরও কিছু জিততে চাইলে এটা হতে পারে। (জাতীয় দলের) দরজা তার জন্য সব সময় খোলা থাকবে। সে মাঠে সব সময় আনন্দে থাকে এবং তাকে পাওয়াটাও হবে আমাদের জন্য দারুণ ব্যাপার।

আর্জেন্টিনার কোচ হিসেবে ৩১ ডিসেম্বর (শনিবার) স্কালোনির মেয়াদ পূরণ হয়েছে। এখন নতুন চুক্তি নিয়ে আলোচনা চলছে স্কালোনি ও আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) মধ্যে। আগামী সপ্তাহে বুয়েনস এইরেসে গিয়ে এএফএ সভাপতি ক্লদিও তাপিয়ার সঙ্গে বসে নতুন চুক্তি সই করার কথা স্কালোনির। ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত স্কালোনির নতুন চুক্তির মেয়াদ হবে বলে জানিয়েছে সংবাদমাধ্যম।

নিউজজি/সিআর/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন