শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ , ১১ শাওয়াল ১৪৪৫

খেলা
  >
ফুটবল

কোয়ার্টার ফাইনালের আগে আর্জেন্টিনা দলে দুঃসংবাদ

ক্রীড়া ডেস্ক ৮ ডিসেম্বর , ২০২২, ১৩:০৪:১৯

189
  • কোয়ার্টার ফাইনালের আগে আর্জেন্টিনা দলে দুঃসংবাদ

কাতার বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে শক্তিশালী দলের পরিচয় দিয়েছিল আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালের টিকিট মিলেছে, সেখানে প্রতিপক্ষ নেদারল্যান্ডস। এ ম্যাচের প্রস্তুতিই নিচ্ছিলেন লিওনেল মেসির দল। কিন্তু কিছু সময় যেতেই ধেয়ে এসেছে দুঃসংবাদ। আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘ক্লারিন’ ও ‘মুন্দো আলবিসেলেস্তে’ জানিয়েছে, আজ ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে অস্বস্তি অনুভব করেছেন দলের মিডফিল্ডার রদ্রিগো দি পল। এতে নেদারল্যান্ডসের বিপক্ষে তার খেলা অনিশ্চিত।

দলের সঙ্গে অনুশীলন করেননি রদ্রিগো দি পল। আলাদা করে অনুশীলন করেছেন, যেন আবার কোনো চোট না পান। আতলেতিকো মাদ্রিদের এই মিডফিল্ডার এবার বিশ্বকাপে আর্জেন্টিনার শেষ আটে ওঠায় দারুণ ভূমিকা রেখেছেন। মাঝমাঠসহ মেসি ওপরে উঠেও আক্রমণ করেছেন। আবার  প্রতিপক্ষের আক্রমণও নস্যাৎ করেছেন। ফলে পুরো মাঠে বিস্তৃত থাকা রদ্রিগো দি পলকে ডাচদের বিপক্ষে না পেলে সমস্যায়ই পড়বেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।

তবে দি পলকে সুস্থ করে তোলার জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। কাতার ন্যাশনাল ইউনিভার্সিটির ৩ নম্বর মাঠে আলাদা অনুশীলনের সময় চিকিৎসক তাকে পর্যবেক্ষণে রাখেন। তবে হালকা চোট আছে আলেহান্দ্রো পাপু গোমেজেরও। শেষ ষোলোয় অস্ট্রেলিয়ার বিপক্ষে বাঁ পায়ের অ্যাঙ্কেলে চোট পান এই উইঙ্গার। সতীর্থদের সঙ্গে অনুশীলন না করে নিজে আলাদা করে জিমে সময় কাটান পাপু গোমেজ। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন