শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০ , ১৯ রমজান ১৪৪৫

খেলা
  >
ফুটবল

আধুনিক ফুটবলকে বিরক্তিকর লাগে নেইমারের!

ক্রীড়া ডেস্ক ১৭ সেপ্টেম্বর , ২০২২, ১৭:২১:৪৩

216
  • ছবি: ইন্টারনেট

ফর্মের তুঙ্গে রয়েছেন নেইমার। নিজে গোল করছেন আবার সতীর্থকে দিয়ে গোলও করাচ্ছেন এ তারকা। এদিকে তার নৈপুণ্যে পিএসজি একের পর এক ম্যাচ জিতছে। অনেক দিন পর তাতে মনে হচ্ছে, ফুটবলটা বুঝি উপভোগই করতে শুরু করেছেন ব্রাজিল তারকা। ঠিক সে সময় নেইমার জানালেন আধুনিক ফুটবলকে  রীতিমতো বিরক্তিকরই লাগে তার!

বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে চ্যাম্পিয়নস লিগের ‘এইচ’ গ্রুপের ম্যাচে পিএসজি মুখোমুখি হয়েছিল মাকাবি হাইফার। সেই ম্যাচে নেইমার করেন শেষ গোলটা। এর পরেই তিনি তার শেষ কিছু দিনের নিয়মিত উদযাপনটা করেন। কানে দুই আঙুল দিয়ে, জিভটা একটু বের করে উদযাপনটা সারেন তিনি। ধারণা করা হয়, এই উদযাপন ছেলের জন্য করেন নেইমার।  যদিও রেফারি দানিয়েল সিবার্ট বিষয়টাকে এমন মজার বিষয় বলে মনে করেননি। সঙ্গে সঙ্গে হলুদ কার্ড দেখিয়ে বসেন তিনি। 

ঐ ঘটনার পর নেইমার বলেন, আমি রেফারির সঙ্গে দেখা করেছিলাম, কথা হয়েছিল। সে ক্ষমা চেয়েছে, তবে আমার নামে তো একটা হলুদ কার্ড উঠে গেছে! এটা খেলোয়াড়দের প্রতি অপমানজনক। রেফারিদের কাজ আমাদের রক্ষা করা। এখানে যা হয়েছে, সেটা খুবই দুঃখজনক। ফুটবলটাই বিরক্তিকর হয়ে যাচ্ছে দিনে দিনে। আমরা এখন আর প্রাণভরে উদযাপন করতে পারি না। এটা শুধু আমাকে নয়, ফুটবলকেই অপমান করা হয়েছে। আমাকে কিছু না করেই হলুদ কার্ড দেখানো হয়েছে, ভবিষ্যতেও যা আমার ক্ষতি করতে থাকবে। আর রেফারি? আমি  বলব না, সে ভুল ছিল। সে নিজেই বলুক! এটা অপমানজনক

যাই হোক নেইমারের আপাতত লক্ষ্য পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগ শিরোপা জেতা। এজন্য মাঠের ফুটবলে নিজের সর্বোচ্চটা দিয়ে যাচ্ছেন। 

নিউজজি/সিআর/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন