শুক্রবার, ৬ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮ , ২৬ জিলহজ ১৪৪২

খেলা
  >
ফুটবল

জরুরি ভিত্তিতে নতুন ১৬ জনকে দলে টেনেছে ভেনেজুয়েলা

ক্রীড়া ডেস্ক ১৩ জুন , ২০২১, ১৬:৫১:৪৭

  • ছবি: ইন্টারনেট

কোপা আমেরিকার উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ সময় সোমবার রাতে ব্রাজিলের মুখোমুখি হবে ভেনেজুয়েলা। তার আগেই দলটি আট খেলোয়াড়ের করোনা পজেটিভের দুঃসংবাদ পায়। এ ভাইরাস দলের মধ্যে আরও ছড়িয়ে যেতে পারে। এজন্য জরুরি ভিত্তিতে আরও ১৬ জন খেলোয়াড়কে ডাক দিয়েছে দলটি।

মাসব্যাপী চলবে কোপা আমেরিকার আসর। নতুন করে আবার দলের মধ্যে করোনা সংক্রমণ বাড়লে আরও জটিল পরিস্থিতি আসতে পারে। ব্যাপারটি ভেবিই রোববার জরুরি ভিত্তিতে আরও ১৬ জন খেলোয়াড়কে ডাক দিয়েছে দলটি।

কোপা আমেরিকারউদ্বোধনী ম্যাচে বাংলাদেশ সময় সোমবার ভোর ৩টায় স্বাগতিক ব্রাজিলের মুখোমুখি হবে ভেনেজুয়েলা। এর আগের দিন এক বিবৃতিতে দলটির খেলোয়াড় ও সাপোর্ট স্টাফসহ ১২ জনের কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানায় ব্রাসিলিয়ার স্বাস্থ্য বিভাগ, যে শহরে ম্যাচটি হবে। সেখানে বলা হয়েছে, আক্রান্তদের মধ্যে কোনো উপসর্গ দেখা যাচ্ছে না এবং সবাইকে আলাদা হোটেল রুমে আইসোলেশনে রাখা হয়েছে। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কনমেবল তাদের দেখভাল করছে।

পরে সংখ্যাটা বেড়ে দাঁড়ায় ১৩ জনে। তবে ভেনেজুয়েলার পক্ষ থেকে বলা হয়েছে, তাদের দলে কোভিড-১৯ পজিটিভের সংখ্যা ১১। এর মধ্যেই আটজন খেলোয়াড়।

ভেনেজুয়েলা অবশ্য দাবী করেছে যেসব খেলোয়াড় ও স্টাফরা করোনা আক্রান্ত হয়েছেন তাদের কোন উপসর্গ নেই। তারপরও তাদের রাখা হয়েছে আলাদা হোটেল রুমে আইসোলেশনে।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers