মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮ , ১১ জিলকদ ১৪৪২

খেলা
  >
ফুটবল

সম্পূর্ণ ফিট বলেই স্কোয়াডে ফিরেছেন রামোস : জিদান

ক্রীড়া ডেস্ক ৫ মে , ২০২১, ১৩:৩০:১২

  • ছবি: ইন্টারনেট

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠতে বুধবার চেলসির মাঠে অগ্নিপরীক্ষায় দিতে হবে রিয়াল মাদ্রিদকে। তাই অধিনায়ক সার্জিও রামোসকে ফেরানো হয়েছে। তবে গুঞ্জন রয়েছে বাঁচামরার লড়াইয়ে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতেই তড়িঘড়ি করে দলে নেওয়া হয়েছে অধিনায়ককে। যদিও ব্যাপারটিকে উড়িয়ে দিচ্ছেন কোচ জিনেদিন জিদান। খেলার মতো সম্পূর্ণ ফিট আছেন বলেই দলে নেওয়া হয়েছে বলে জানান এ ফরাসি কোচ।

এরআগে সেমিফাইনালের প্রথম লেগে চেলসির বিপক্ষে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করেছিল রিয়াল। তাই বুধবার বেশ সুবিধাজনক অবস্থানে রয়েছে চেলসি। ব্যাপারটি মাথায় রেখেই নাকি রামোসকে ফিরিয়েছে রিয়াল। তবে এ ব্যাপারটি মানছেন না জিদান। তিনি বলেছেন, ‘আপনারা আজই দেখতে পারবেন যদি (রামোস) খেলে। আমি এসব নিয়ে কিছু বলব না। এখানে সে আছে এর মানে হলো সে সুস্থ রয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো সে দলের লিডার এবং অধিনায়ক। আমরা কোনো কিছুই ঝুঁকি  নেই না। তবে সে যেহেতু দলে রয়েছে কারণ সে খেলতে পারবে।’

রামোসকে ছাড়া রিয়ালের চ্যাম্পিয়নস লিগের রেকর্ড খুব একটা সমৃদ্ধ নয় রিয়ালের। তাকে ছাড়া শেষ ১২ ম্যাচের নয়টি ম্যাচেই হেরেছে তারা। তাই অধিনায়কের উপস্থিতি নিঃসন্দেহে উজ্জীবিত করবে দলটিকে।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers