মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮ , ১১ জিলকদ ১৪৪২

খেলা
  >
ফুটবল

১১ বছর পর চ্যাম্পিয়ন ইন্টার

ক্রীড়া ডেস্ক ৩ মে , ২০২১, ১০:১৭:১১

  • ছবি: ইন্টারনেট

রোববার আতালান্তা-সাস্সুয়োলো ম্যাচের দিকে চোখ ছিল ইন্টার মিলানের। কেননা এ ম্যাচ ড্র হলেই ১১ বছর পর সিরি ‘আ’-এর শিরোপা ঘরে তুলবে দলটি। শেষ পর্যন্ত সেটাই হয়েছে।  

রোববার সাস্সুয়োলোর বিপক্ষে আতালান্তা ১-১ গোলে ড্র করে। আর তাই মাঠে না নেমেই ১১ বছর পর শিরোপা জেতার আনন্দে মাতে ইন্টার। এবার নিয়ে এ টুর্নামেন্টের ১৯তম বারের মতো লিগ শিরোপা জিতল ইন্টার। 

সাস্সুয়েলোর মাঠে ম্যাচের ২২তম মিনিটে লাল কার্ড দেখেন আতালান্তা গোলরক্ষক পিয়েরলুইজি গোল্লিনি। তবে এক জন কম নিয়েও রবিন গোসেন্সের গোলে ১০ মিনিট পর এগিয়ে যায় আতালান্তা।

দ্বিতীয়ার্ধের শুরুতে দোমেনিকো বেরার্দির সফল স্পট কিকে সমতায় ফেরে স্বাগতিকরা। ৭৫তম মিনিটে ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্লোন সান্তোস প্রতিপক্ষের লুইস মুরিয়েলকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন। পেনাল্টি পায় আতালান্তা। কিন্তু কলম্বিয়ার ফরোয়ার্ড মুরিয়েলের শট ঠেকিয়ে পয়েন্ট নিশ্চিত করেন সাস্সুয়োলো গোলরক্ষক। এরফলে টানা ১১ বছরের অপেক্ষার অবসান হয় ইন্টারের। এরআগে সবশেষ ২০০৯-১০ মৌসুমে এ টুর্নামেন্টের শিরোপা জিতেছিল মিলানের দলটি। 

এখন পর্যন্ত এবারের লিগে ৩৪ ম্যাচে ২৫ জয় ও সাত ড্রয়ে চ্যাম্পিয়ন ইন্টারের পয়েন্ট ৮২। ১৩ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আতালান্তা। তাদের সমান ৬৯ পয়েন্ট নিয়ে তিন নম্বরে এসি মিলান।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers