শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০ , ১৩ শাবান ১৪৪৫

খেলা
  >
ক্রিকেট

আইপিএলের পরবর্তী আসরে দেখা যাবে না স্টোকসকে

স্পোর্টস ডেস্ক ২৩ নভেম্বর , ২০২৩, ১৯:৫৭:৩০

253
  • সিএসকে-এর জার্সিতে বেন স্টোকস।ছবি-ইন্টারনেট

গত বছর ১৬ কোটি ২৫ লাখ রুপিতে ইংল্যান্ড পেস অলরাউন্ডার বেন স্টোকসকে কিনে লাভ হয়নি চেন্নাই সুপার কিংসের (সিএসকে)। ইংল্যান্ড টেস্ট অধিনায়ক বেন স্টোকসের সার্ভিস পেয়েছে মাত্র ২ ম্যাচ।

সেই দুই ম্যাচে মাত্র ১৫ রান এসেছে বেন স্টোকসের ব্যাট থেকে। আইপিএলের পরবর্তী আসরে চেন্নাই সুপার কিংসকে সার্ভিস দেয়া অনিশ্চিত হয়ে পড়েছে বেন স্টোকসের। বিশ্বকাপের পর পর তার বাঁ হাঁটুতে অস্ত্রোপচার করার কথা।

 ২০২৪ সালের জানুয়ারির শেষের দিকে ইংল্যান্ড ক্রিকেট দলে ভারতে টেস্ট সফরের আগে সুস্থ হয়ে উঠতে এমনটাই চাইছেন স্টোকস।

তবে অপারেশনের পর খেলায় ফিরবেন বলে মনস্থির করলেও আইপিএল-এ খেলবেন না তিনি। কাজের চাপ কমাতে এবং ফিটনেসের প্রয়োজনে এ সিদ্ধান্ত তার।

বিশ্বকাপ চলাকালেই এ আভাস দিয়েছিলেন স্টোকস-‘আমি [ভারতের বিপক্ষে] টেস্ট সিরিজের জন্য আশা করি ভালো থাকব।বিশ্বকাপের পরে আমার অস্ত্রোপচার করা হচ্ছে। কখন করা হবে তা সিদ্ধান্ত নিতে অনেক সময় দেওয়া হয়েছে। আমরা জানুয়ারির শেষে ভারতে টেস্ট সিরিজ শুরু করব, ততক্ষণে যেতে আমার ভাল হওয়া উচিত।’

চেন্নাই সুপার কিংস ম্যানেজমেন্ট বেন স্টোকসের এই সিদ্ধান্তকে সমর্থন করে বিবৃতি দিয়েছে-‘আইপিএলের আগে ভারতে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ইংল্যান্ডর। তারপরে ২০২৪ সালের জুন মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার কথা। তাই তার কাজের চাপ সামলানোর সিদ্ধান্তকে সিএসকে সমর্থন করে।’

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন