বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০ , ১২ শাবান ১৪৪৫

খেলা
  >
ক্রিকেট

পাকিস্তানের বিপক্ষে আজ মাঠে নামছে জ্যোতিরা

ক্রীড়া ডেস্ক ২৫ অক্টোবর , ২০২৩, ১৪:১১:৪২

144
  • পাকিস্তানের বিপক্ষে আজ মাঠে নামছে জ্যোতিরা

তিন ম্যাচের টি-টোয়েন্টি ও আইসিসি ওয়ানডে চ্যাস্পিয়নশিপের অংশ হিসেবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে পাকিস্তান নারী ক্রিকেট দল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় বিকাল ৪টা ৩০ মিনিটে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে দুুদল। আজকের ম্যাচকে সামনে রেখে গতকাল ট্রফি নিয়ে ফটোসেশন করে দুদলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি এবং নিদা দার।

পাকিস্তানের মেয়েদের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে ১৬ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নিয়মিত অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির নেতৃত্বেই সিরিজটি খেলবে লাল-সবুজের প্রতিনিধিরা। তবে এই সিরিজেও দলে ফেরা হয়নি অভিজ্ঞ সালমা খাতুন, জাহানারা আলম ও শারমিন আক্তার সুপ্তার। এর আগে সবশেষ পাকিস্তানকে হারিয়েই এশিয়ান গেমসের ব্রোঞ্জ জিতেছিল নারী ক্রিকেটাররা।

গত ২১শেঅক্টোবর রাতে বাংলাদেশে পৌঁছায় পাকিস্তান নারী ক্রিকেট দলের সদস্যরা। এরপর চট্টগ্রামে পৌঁছে সেদিনই সকালে অনুশীলন করে পাক মেয়েরা। জ্যোতিরা অনুশীলন করেন বিকালে। টি-টোয়েন্টি সিরিজের পর অনুষ্ঠিতব্য ওয়ানডে সিরিজটি দ্বিপক্ষীয় সিরিজ হলেও তিনটি ওয়ানডে ম্যাচই আইসিসি উইমেন্স চ্যাম্পিয়নশিপ ২০২২-২৫ এর অংশ। আসন্ন সিরিজের সূচি এবং ভেন্যুর তালিকায় রয়েছে চট্টগ্রাম এবং মিরপুরের নাম। আজকের ম্যাচের পর আগামী ২৭ ও ২৯ অক্টোবর চট্টগ্রামের শহীদ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাকি দুটি ম্যাচ টি-টোয়েন্টি ম্যাচ। সব ম্যাচই হবে দিবারাত্রীর।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন