বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০ , ১২ শাবান ১৪৪৫

খেলা
  >
ক্রিকেট

ওয়ার্নার-মার্শের সেঞ্চুরিতে রান পাহাড়ের পথে অস্ট্রেলিয়া

ক্রীড়া ডেস্ক ২০ অক্টোবর , ২০২৩, ১৬:৫৫:২৩

216
  • ছবি: ইন্টারনেট

বেঙ্গালুরুতে পাকিস্তানের বিপক্ষে শুক্রবার টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই ঝড় তুলেছেন ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শ। ইনিংসের ৩২তম ওভারের মধ্যে অজিদের দুই ওপেনার তুলে নেন সেঞ্চুরি। যে কারণে রান পাহাড়ের পথে ছুটছে দলটি। 

শুক্রবার (২০ অক্টোবর) শুরুতেই অবশ্য ওয়ার্নার ফিরতে পারতেন সাজঘরে। কিন্তু ইনিংসের পঞ্চম ওভারের সময় তার দেয়া সহজ ক্যাচ মিস করেন ওসামা মির। এরপর আর তিনি পেছনে ফিরে তাকাননি। দ্রুত সময়ের মধ্যে ২২ গজে তোলেন ঝড়। তাকে যোগ্য সঙ্গ দেন মার্শ। 

অস্ট্রেলিয়ার দুই ওপেনার জুটিতে হাফসেঞ্চুরি পূর্ণ করেন ৮.২ ওভারে। এরপর তাদের জুটি সেঞ্চুরিতে পৌঁছায় ১২.৩ ওভারে। এরপরেই ওয়ার্নার ৩৯ বলে ৫ চার ও ৩ ছয়ে হাফসেঞ্চুরি তুলে নেন। এদিকে, মার্শও ৪০ বলে ৮ চার ও ২ ছয়ে হাফসেঞ্চুরি ছুঁয়ে ফেলেন। 

ওয়ার্নার ও মার্শ হাফসেঞ্চুরির পর আরও দ্রুত ব্যাট চালান। যে কারণে অজিরা ১৫০ রান পার করতে সময় নেয় মাত্র ২০.২ ওভার। এরপর তাদের জুটিই অজিদের রান ২০০ পার করে ২৯.২ ওভারে। 

দুর্দান্ত খেলা ওয়ার্নার সেঞ্চুরি করেন ৮৫ বলে। তার ইনিংসটি সাজানো ৭ চার ও ৬ ছয়ে। এদিকে, ওয়ার্নারের পরেই মার্শও সেঞ্চুরি স্পর্শ করেন ১০০ বলে। তার ইনিংসে রয়েছে ১০ চার ও ৪টি চারের মার। 

ওয়ার্নার ও মার্শের সেঞ্চুরিতে ভর করে অস্ট্রেলিয়া ছুঁটছে রান পাহাড়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত দলটির রান ৩২.৩ ওভারে বিনা উইকেটে ২৩৭ রান। 

নিউজজি/সিআর/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন