মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১ , ১১ জিলহজ ১৪৪৫

খেলা
  >
ক্রিকেট

ফিরেছেন মিরাজ, টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার ২৩ মার্চ , ২০২৩, ১৪:১৯:৪৫

25
  • টস করছেন তামিম। ছবি-ক্রিকইনফো

তৃতীয় ওয়ানডেতে চোখ রাঙানি দিয়েছিল বৃষ্টি। বৃহস্পতিবার (২৩ মার্চ) সিলেটের আকাশের সকাল থেকেই ছিল মেঘলা। হয়েছে ঝির ঝির বৃষ্টি। তবে দুপুরে ফর্সা আকাশ সব বাধা দূর করেছে। নির্ধারিত সময়ে হয়েছে টস।

টসে জিতে আয়ারল্যান্ড নিয়েছে ব্যাটিংয়ের সিদ্ধান্ত। প্রথমে ব্যাট করলে ৪০০’র টার্গেট ছিল বাংলাদেশ দলের। আয়ারল্যান্ড টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়ায় সেই লক্ষ্যটা পূরণ হলো না। 

এই ম্যাচে বাংলাদেশ দলে পরিবর্তন হয়েছে একটি। সিরিজ শুরুর আগের দিন ফুটবল নিয়ে অনুশীলনের সময়ে চোখে আঘাত পেয়ে সিরিজের প্রথম দুই ম্যাচ থেকে ছিটকে পড়েছিলেন অফ স্পিন অলরাউন্ডার মিরাজ। তার অনুপস্থিতিতে ওই দুই ম্যাচ খেলেছেন ইয়াসির আলী রাব্বী। সিরিজের শেষ ম্যাচে ফিরেছেন মিরাজ। সঙ্গত কারণে শেষ ম্যাচের একাদশে জায়গা হয়নি ইয়াসির আলী রাব্বীর।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, স্টিফেন ডোহেনি, অ্যান্ডি বালবার্নি (অধিনায়ক), হ্যারি টেক্টর, লোরকান টাকার, ম্যাথিউ হামফ্রেস, জর্জ ডকরেল, কার্টিস ক্যাম্পার, অ্যান্ডি ম্যাকব্রাইন, মার্ক অ্যাডায়ার ও গ্রাহাম হিউম।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন