শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০ , ১৯ রমজান ১৪৪৫

খেলা
  >
ক্রিকেট

বেয়ারস্ট'র জায়গায় অ্যালেক্স হেলস

স্পোর্টস ডেস্ক ৭ সেপ্টেম্বর , ২০২২, ১৭:১৫:২১

1
  • অ্যালেক্স হেলস। ছবি-ইন্টারনেট

২০১৯ সালে ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ব্যাটিংয়ে করেছেন হতাশ। ১১,৮ ও ২০-এই তিনটি ইনিংসে কপাল পুড়েছে অ্যালেক্স হেলসের। এর সঙ্গে যুক্ত হয়েছে বিতর্ক।

২০১৯ সালে অনুষ্ঠিত বিশ্বকাপের আগে বিতর্কে জড়িয়েছেন।  দুইবার ড্রাগ টেস্টে করেছেন ফেল। ইংল্যান্ড ক্রিকেটারদের মধ্যে টি-২০তে একমাত্র ১০ হাজারি ক্লাবের সদস্য তিনি (৩৫৯ ম্যাচে ১০১০৪)। ১৪৭.৫৮ স্ট্রাইক রেটে ৫ সেঞ্চুরি, ৬৩ ফিফটিতে নিজেকে চিনিয়েছেন।

সর্বশেষ দ্য হান্ড্রেড টুর্নামেন্টেও ব্যাটটা চওড়া ছিল তার। ১৫২.৩৫ স্ট্রাইকরেটে ২৫৯ রান করেছেন এ ডানহাতি ওপেনার। তারপরও সংক্ষিপ্ত সংস্করণের ক্রিকেটে এই রান মেশিনকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে বিবেচনা করেননি ইংল্যান্ডের নির্বাচকরা। ২০২১ সালের মতো ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার আশা ছেড়ে দিয়েছিলেন হেলস।

তবে গলফ খেলতে গিয়ে পা পিছলে পড়ে ইনজুরিতে জনি বেয়ারস্ট টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড থেকে ছিটকে পড়ায় কপাল খুলেছে অ্যালেক্স হেলসের। বেয়ারস্ট'র জায়গায় অ্যালেক্স হেলসকে সাড়ে তিন বছর পর টি-টোয়েন্টি স্কোয়াডে ফিরিয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলশ ক্রিকেট বোর্ড (ইসিবি)। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন