বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ , ৯ শাওয়াল ১৪৪৫

খেলা
  >
ক্রিকেট

বিপিএল চ্যাম্পিয়ন দল পাবে ১ কোটি টাকা

ক্রীড়া ডেস্ক ২২ ডিসেম্বর , ২০২১, ১৬:২২:০২

492
  • ছবি: ইন্টারনেট

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে থাকছে মোটা অঙ্কের প্রাইজমানি। বুধবার (২২ ডিসেম্বর) বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক গণমাধ্যমকে জানিয়েছেন, এবারের বিপিএলে চ্যাম্পিয়ন দল পাবে ১ কোটি টাকা। এছাড়া, রানার-আপ দল পাবে ৫০ লাখ টাকা প্রাইজমানি।

বুধবার(২২ ডিসেম্বর) বিপিএল গভর্নিং কাউন্সিলের সভায় প্রাইজমানি নিয়ে সিদ্ধান্ত হয়েছে। এরপরই গণমাধ্যমকে মল্লিক জানিয়েছেন, প্রাইজমানি নিয়ে আজকের সভায় কথা হয়েছে। চ্যাম্পিয়ন দলের জন্য ১ কোটি টাকা ও রানার-আপ দলের জন্য ৫০ লাখ টাকা।

আগামী ২০ জানুয়ারি থেকে বিপিএল শুরুর সিদ্ধান্ত নিয়ে রেখেছে বিপিএল গভর্নিং কাউন্সিল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড। নিউ জিল্যান্ড সফর শেষ করে ফেরা টেস্ট ক্রিকেটাররা দেশে ফেরার পরই বাজবে এ টুর্নামেন্টের দামামা। এ ব্যাপারে মল্লিক বলেন, নিউ জিল্যান্ড থেকে ১৪ বা ১৫ তারিখ দল আসার কথা। ৪-৫ দিন খেলোয়াড়দের বিশ্রাম দিয়ে ২০ জানুয়ারি থেকে শুরু করার ইচ্ছা, ২০ ফেব্রুয়ারির মধ্যে শেষ করে ফেলব।

করোনা পরিস্থিতি ও ঠাসা সূচির কারণে এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান না হওয়ার সম্ভাবনায় বেশি। এমনটাই জানিয়েছেন মল্লিক, আজ অনেক বোর্ড পরিচালক ছিলেন, সভাপতি ছিলেন। এখন যে পরিস্থিতি, তাতে একটু কঠিন। একদম না বলে দিচ্ছি না। তবে না হওয়ার সম্ভাবনাই বেশি।

সবকিছু ঠিক থাকলে আগামী ২০ জানুয়ারি মাঠে গড়াবে বিপিএলের অষ্টম আসর। তার আগে চলতি মাসের শেষ দিকে হবে এ টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট।

নিউজজি/সিআর/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন