সোমবার, ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১ , ১৫ মুহররম ১৪৪৬

খেলা

এবার পুত্র সন্তানের বাবা কোহলি

স্পোর্টস ডেস্ক ফেব্রুয়ারী ২১, ২০২৪, ১৮:১৩:৫৫

706
  • লন্ডনের রাস্তায় হাঁটছেন কোহলি। পাশে কোহলি-আনুষ্কা।ছবি-ইন্টারনেট

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম এবং দ্বিতীয় টেস্ট থেকে নিয়েছিলেন ছুটি। সেই ছুটিটাও হয়নি যথেষ্ট। পরের পুরো টেস্ট সিরিজ থেকেই নিয়েছেন ছুটি বিরাট কোহলি।

স্ত্রী আনুষ্কা শর্মা সন্তান সম্ভাবা, তাই তার পাশে থাকতে এই সিদ্ধান্ত যে নিয়েছিলেন ভারতের ক্রিকেট সেনসেশন, বুধবার (২১ ফেব্রুয়ারি) তা জেনে গেছে বিশ্ব। আশ্চর্য হলেও সত্য,দ্বিতীয় সন্তান জন্ম নেয়ার ৬ দিন পর বিরাট-কোহলি জানিয়েছেন পুত্র সন্তান ভুমিষ্ট হওয়ার সুসংবাদ।

  দ্বিতীয় বার বাবা হওয়ার পর প্রকাশ্যে এসেছেন কোহলি। ধরা পড়েছেন এক ভক্তের ক্যামেরায়।

কন্যা ভামিকার জন্ম মুম্বাইয়ে হলেও দ্বিতীয় সন্তানের জন্মের জন্য কোহলি এবং অনুষ্কা ভরসা ভারতের কোনো হাসপাতালকে ভরসা রাখতে পারেননি। উড়ে গেছেন লন্ডনে। গোপনীয়তা বজায় রাখার জন্যই লোকচক্ষুর আড়ালে ছিলেন কোহলি-আনুষ্কা।

ছেলের নাম অকায়ে। জন্মের খবর সমাজমাধ্যমে দেওয়ার পর প্রথম প্রকাশ্যে দেখা গিয়েছে কোহলিকে। লন্ডনের রাস্তায় তাঁর হাসিখুশি ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমেও।

 দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে অনুষ্কার শরীরে নানা জটিলতা দেখা দিতে শুরু করেছিল। সেই কারণে প্রথম থেকে বিষয়টি আড়ালে রেখেছিলেন বিরুষ্কা। স্ত্রী এবং সন্তানকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাননি কোহলি। মুম্বইয়ের হাসপাতালে দ্বিতীয় সন্তান জন্মালে সেই খবর ছড়িয়ে পড়ত। গোপনীয়তা বজায় রাখতে লন্ডনের হাসপাতাল বেছে নিয়েছিলেন তাঁরা।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন