সোমবার, ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১ , ১৫ মুহররম ১৪৪৬

খেলা

হাতুরুসিংহের অনুপস্থিতিতে প্রথম দুই ম্যাচে কোচ পোথাস

স্পোর্টস রিপোর্টার সেপ্টেম্বর ১৯, ২০২৩, ২০:৫৬:১৮

413
  • নিক পোথাস। ছবি-ইন্টারনেট

বিশ্বকাপকে সামনে রেখে ইনজুরি ঝুঁকি এড়াতে চাইছে টিম ম্যানেজমেন্ট। সে কারণেই নিউ জিল্যান্ডের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওডিআই সিরিজের দলে বিশ্রাম দেয়া হয়েছে অপরিহার্য ক্রিকেটারদের দেয়া হয়েছে বিশ্রাম।

সাকিবের সঙ্গে বিশ্রামে গেছেন মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ। এশিয়া কাপের মাঝপথে হ্যামেস্ট্রিং ইনজুরিতে দেশে ফেরা নাজমুল হোসেন শান্তকেও রাখা হয়নি নিউ জিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই ওয়ানডেতে।

এদিকে অস্ট্রেলিয়ায় স্ত্রীর অপারেশনের দিনক্ষণ ঠিক হওয়ায় কলম্বো থেকে অস্ট্রেলিয়ায় উড়ে গেছেন হেড কোচ চন্দিকা হাতুরুসিংহের। নিউ জিল্যান্ডের  বিপক্ষে হোম সিরিজে দলের সঙ্গে থাকতে পারছেন না তিনি।

আগামী ২৬ সেপ্টেম্বর দলের সঙ্গে যোগ দিবেন যেদিন, সেদিন বাংলাদেশ দল খেলবে নিউ জিল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডে। হাতুরুসিংহের অনুপস্থিতিতে বাংলাদেশ দলের ব্যাটিং কোচ নিক পোথাসকে দেয়া হয়েছে নিউ জিল্যান্ড সিরিজে অন্তবর্তীকালীন কোচের দায়িত্ব।

বিসিবি পরিচালক এবং ক্রিকেট অপারেশন্স কমিটির জালাল ইউনুস মঙ্গলবার গণমাধ্যমকে বলেছেন- ‘ হাথুরুসিংহের স্ত্রীর একটা বড় সার্জারি আছে। হাথুরুসিংহে প্রথম দু’টি ওয়ানডেতে থাকবেন না। যেহেতু তার স্ত্রীর সার্জারি আছে, ২৫ তারিখে আসবে। ২৬ তারিখ যোগ দিবেন। এই সময়ে আমরা নিক পোথাসকে দায়িত্ব দিয়েছি।’

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন