বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮ , ১৪ জুমাদাউস সানি ১৪৪৩

খেলা

পাকিস্তান সফরে ওয়েস্ট ইন্ডিজ দলে ৫ নতুন মুখ

ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৭, ২০২১, ১০:৩৬:৫১

210
  • ছবি: ইন্টারনেট

আগামী মাসে পাকিস্তান সফরে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। এজন্য আলাদা আলাদা দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। এরপরই জানা আসন্ন এ সফরে দলটির স্কোয়াডে জায়গা পেয়েছে ৫ নতুন মুখ।

ওয়ানডে সিরিজের দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন দুই ব্যাটার জাস্টিন গ্রিভস ও শামার ব্রুকস, বাঁহাতি স্পিনার গুদাকেশ মোতি এবং পেস বোলিং অলরাউন্ডার ওডিন স্মিথ। এদের মধ্যে ওডিন ও মোতি রয়েছেন টি-টোয়েন্টি দলেও। এছাড়া আরেক পেস বোলিং অলরাউন্ডার ডমিনিক ড্রেকসকেও নেওয়া হয়েছে টি-টোয়েন্টি দলে।

বিশ্রাম দেওয়া হয়েছে জেসন হোল্ডারকে। ইনজুরিজর কারণে নেই ফাবিয়ান অ্যালেন ও ওবেদ ম্যাকয়। ব্যক্তিগত কারণে সরে দাঁড়িয়েছেন এভিন লুইস, শিমরন হেটমায়ার, আন্দ্রে রাসেল ও লেন্ডল সিমন্স।

পাকিস্তান সফরের শুরুতেই টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। যে টুর্নামেন্ট মাঠে গড়াবে আগামী ১৩ ডিসেম্বর। পরের দুই ম্যাচ ১৪ ও ১৬ তারিখ। এরপর ওয়ানডে সিরিজের তিন ম্যাচ যথাক্রমে ১৮, ২০ ও ২২ ডিসেম্বর। সবগুলো ম্যাচই হবে করাচিতে।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড:

কাইরন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ (সহ-অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, রস্টোন চেজ, জাস্টিন গ্রিভস, আকিল হোসেন, আলজারি জোসেফ, গুদাকেশ মোতি, অ্যান্ডারসন ফিলিপ, নিকোলাস পুরান, রেয়মন রেইফার, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড: 

কাইরন পোলার্ড, নিকোলাস পুরান (সহ-অধিনায়ক), ড্যারেন ব্রাভো, রস্টোন চেজ, শেলডন কটরেল, ডমিনিক ড্রেকস, শাই হোপ, আকিল হোসেন, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেশ মোতি, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ওশান থমাস ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন