বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮ , ১৩ সফর ১৪৪৩

খেলা

মুশফিককে না পেয়ে হতাশ রাসেল ডোমিঙ্গো

স্পোর্টস রিপোর্টার আগস্ট ১, ২০২১, ১৫:৩৯:১৪

  • অনুশীলনে মুশফিকুর রহিম এবং রাসেল ডোমিঙ্গো।-ফাইল ফটো

গত বছরের মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে টি-২০ সিরিজের পর সংক্ষিপ্ত সংস্করণের আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে কাটছে মুশফিকুর রহিমের। নিউজিল্যান্ড সফরে খেলেননি টি-২০ সিরিজ। জিম্বাবুয়ে সফরে টি-২০ সিরিজের দল থেকে আগে-ভাগে নিয়েছিলেন অব্যাহতি।

তারপরও হোমে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের টি-২০ সিরিজে খেলার আগ্রহ ছিল মুশফিকুর রহিমের।তবে বাবার করোনা আক্রান্ত হওয়ার দুঃসংবাদ শুনে জিম্বাবুয়ে সফর থেকে ঢাকায় ফেরায় যথাসময়ে জৈব সুরক্ষা বলয়ে ঢুকতে পারেননি মুশফিক।

বাংলাদেশ ক্রিকেট দল যেখানে ৪টি বিমানবন্দর,তিনটি বানিজ্যিক বিমানে সাধারণ যাত্রীদের সঙ্গে ভ্রমন করে দেশে ফিরে তিন দিনের কোয়ারেন্টিনে থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলার সুযোগ পাচ্ছে, সেখানে মুশফিকুর রহিমের জন্য কেন ১০ দিনের কোয়ারেন্টিন আইন করা হলো ?

মুশফিকুর রহিমকে দলের বাইরে রাখতে ক্রিকেট অস্ট্রেলিয়ার চাপিয়ে দেয়া শর্তটা তাই মানতে পারছেন না বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো-'মুশফিকের জন্য জৈব সুরক্ষা নিয়ম কতোটা কঠোর করা হলো, তা বোধগম্য নয়।আমার মতে ১০ দিন নিশ্চিতভাবে যথেষ্ট।যেভাবে এটা করা হলো ,তা খুবই হতাশার।'

তবে মুশফিকুরের শুণ্যতা পূরণে স্কোয়াডে খেলোয়াড় আছে বলে আশাবাদি ডোমিঙ্গো- 'তারপরও আমরা বিশ্বের সেরা দলের সাথে খেলতে চাই। দুই-একজন তরুণ ক্রিকেটারের জন্য এটা দারুণ এক সুযোগ। আমি নিশ্চিত তারা সে সামর্থ রাখে।মুশফিক নেই, এটা অবশ্যই আমাদের জন্য হতাশার। তবে আমাদের কাছে আছে একটা বড় স্কোয়াড,আছেন কিছু কোয়ালিটি খেলোয়াড়,যারা তার স্থলাভিষিক্ত হতে পারেন।'

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers