শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮ , ১৫ সফর ১৪৪৩

খেলা

ফিট না হয়েও অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-২০ স্কোয়াডে লিটন-মোস্তাফিজ

স্পোর্টস রিপোর্টার জুলাই ২৬, ২০২১, ১৭:৫৬:৫৫

  • মোস্তাফিজকে লিটনের অভিনন্দন।ছবি-ক্রিকইনফো

আগামী ৩ আগস্ট থেকে শের-ই-বাংলা স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের টি-২০ সিরিজের জন্য জিম্বাবুয়ে থেকেই জৈব সুরক্ষায় আনা হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলকে।আগামী ২৯ জুলাই ঢাকায় পা রেখে বাংলাদেশ দলের কেউ যেতে পারবে না বাসা বা অন্য কোথাও।

সাপোর্ট স্টাফ সহ বিমান বন্দর থেকে বাংলাদেশ ক্রিকেট দলকে হোটেল ইন্টারকন্টিনেন্টালে করতে হবে চেক ইন। সে কারণেই বাবার অসুস্থতার জন্য মুশফিকুর রহিম,বাবার মৃত্যুর দুঃসংবাদ শুনে আমিনুল ইসলাম বিপ্লব জিম্বাবুয়ে থেকে ঢাকায় ফিরে জৈব সুরক্ষায় ঢুকতে পারছে না ।

ওয়ানডে সিরিজ খেলে পূর্নবাসনে থাকা তামিমকে ও টি-২০ স্কোয়াডে নেওয়া যাচ্ছে না। লিটন দাস এবং মোস্তাফিজুর রহমান ইনজুরি থেকে পুরোপুরি ফিট হয়ে উঠতে না পারলেও তাদের রিপ্লেশমেন্ট নিতে পারছে না নির্বাচকমন্ডলী।

জিম্বাবুয়েতে টি-২০'র জন্য যে স্কোয়াডটি ছিল, সেই স্কোয়াডকে অপরিবর্তিত রেখে দলের সঙ্গে থেকে যাওয়া ওয়ানডে স্কোয়াডের চার ক্রিকেটার তাইজুল ইসলাম,রুবেল হোসেন,মোহাম্মদ মিঠুন এবং মোসাদ্দেক হোসেনকে নিয়ে ১৮ সদস্যের টি-২০ স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি।এমনটাই জানিয়েছে ক্রিকইনফো। 

ইনজুরিতে পড়ে জিম্বাবুয়ে সফরে টি-২০ সিরিজের একটি ম্যাচও খেলতে পারেননি লিটন দাস।সিরিজের প্রথম টি-২০ ম্যাচ মোস্তাফিজুর খেললেও অবশিষ্ট ২টি ম্যাচ খেলতে পারেননি এই বাঁ হাতি কাটার মাস্টার। অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন ৫ ম্যাচের টি-২০ সিরিজের শুরু থেকেও তাদেরকে পাওয়া যাবে না। তারা দ্বিতীয় অথবা তৃতীয় টি-২০ ম্যাচে ফিরবেন বলে আশা করছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। ক্রিকইনফোকে এমনটাই জানিয়েছেন তিনি-লিটন এবং মোস্তাফিজকে দ্বিতীয় অথবা তৃতীয় ম্যাচ থেকে পাওয়া যাবে। আমরা তাদেরকে নিয়ে দুশ্চিন্তা করছি না। তারা ফিরবে। স্কোয়াডটি নিয়ে আমরা আত্মবিশ্বাসী।'  

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ টি-২০ স্কোয়াড : মাহমুদউল্লাহ (অধিনায়ক),সাকিব আল হাসান,লিটন দাস,নূরুল হাসান সোহান (উইকেট কিপার),তাসকিন আহমেদ,শরিফুল ইসলাম,তাইজুল ইসলাম,মোহাম্মদ নাইম,মোহাম্মদ সাইফউদ্দিন,মোস্তাফিজুর রহমান,আফিফ হোসেন, রুবেল হোসেন,মোহাম্মদ মিঠুন,মোসাদ্দেক হোসেন,সৌম্য সরকার,শামীম হোসেইন,নাসুম আহমেদ ও শেখ মেহেদী।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers