সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮ , ১১ সফর ১৪৪৩

খেলা

টি-২০ বিশ্বকাপ পর্যন্ত ব্যাটিং পরামর্শক প্রিন্স

স্পোর্টস রিপোর্টার জুলাই ২৬, ২০২১, ১২:২০:৩৫

  • অ্যাসওয়েল প্রিন্স। ছবি-ক্রিকবাজ

করোনাকালে নিউজিল্যান্ডের বাইরে যেতে রাজি নন বলে স্পিন বোলিং পরামর্শক পদে নিউজিল্যান্ড লিজেন্ডারি ভেট্টরির রিপ্লেমন্টে খুঁজে নিয়েছে বিসিবি। শ্রীলংকার স্পিন লিজেন্ডারি রঙ্গনা হেরাথকে টি-২০ বিশ্বকাপ পর্যন্ত স্পিন বোলিং কোচ হিসেবে দায়িত্ব দিয়েছে বিসিবি।

ব্যাটিং পরামর্শক পদে ইংলিশ কোচ জন লুইস ছিলেন খন্ডকালীন দায়িত্বে। তার কোচিংয়ে সন্তুস্ট হতে পারেনি টিম ম্যানেজমেন্ট। সে কারণেই মে মাসে তাকে গুডবাই বলেছে বিসিবি।

বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গোর প্রস্তাব অনুযায়ী দক্ষিণ আফ্রিকার হয়ে ৬৬ টেস্ট,৫২ ওয়ানডে এবং ১ টি-২০ আন্তর্জাতিক ম্যাচের অভিজ্ঞতা সম্পন্ন অ্যাসওয়েল প্রিন্সকে জিম্বাবুয়ে সফরের জন্য নিয়োগ দিয়েছিল বিসিবি।

জিম্বাবুয়ে সফরে বাংলাদেশ দলের ব্যাটিং প্রশংসিত হওয়ায় লেভেল থ্রি কোচেস সার্টিফিকেটধারী কেপ কোবরার কোচ অ্যাসওয়েলন প্রিন্সের সঙ্গে বিসিবির চুক্তির মেয়াদ বাড়ছে। আগামী অক্টোবর-নভেম্বরে ওমান-সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় টি-২০ বিশ্বকাপ পর্যন্ত তার চুক্তি নবায়ন হচ্ছে।

 এ তথ্যই দিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান- 'আমরা তার চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে তার সাথে কথা বলেছি।আশা করছি শিগগিরই আমরা তার সঙ্গে চুক্তি করতে পারব। এই মূহুর্তে একজন ব্যাটিং পরামর্শক পাওয়া খুবই কঠিন। তাছাড়া জিম্বাবুয়েতে তার পারফরমেন্স দারুণ। তাই আমরা কোচিং সেট আপে তাকে রাখতে আগ্রহী।বিষয়টা নিয়ে আমরা গত ২-৩ দিন বৈঠক করেছি মাননীয় বোর্ড সভাপতির সাথে। যেহেতু আমরা ওকে শুধু জিম্বাবুয়ে সিরিজের জন্য নিয়োগ দিয়েছি...আমরা ফিডব্যাকও নিয়েছি কিছু। কিছু প্লেয়ারের সাথে কথা বলেছি, দেখলাম তারা বেশ আস্তা রেখেছে ওর উপর। ওরা তার কাজ নিয়ে সন্তুষ্ট। আমাদের পরিকল্পনা তাকে নিয়ে এগোনো। যেহেতু বিশ্বকাপের আগে কোচ পাওয়া (কঠিন হবে), প্লেয়াররাও তার উপর আস্থা রেখেছে। জিম্বাবুয়েতে দেখলাম কিছু ব্যাটসম্যান চমৎকার ব্যাটিং করেছে। সবকিছু মিলিয়ে আমরা চিন্তা করছি তাকে নিয়ে এগোতে। এতটুকু কনফার্ম বিশ্বকাপ পর্যন্ত সে আছে, এর বাইরে কতদিন থাকবে সেটা আমরা ৬-৭ দিনের মধ্যে জানিয়ে দিব। '

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers