সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮ , ১১ সফর ১৪৪৩

খেলা

অলিম্পিকে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা

ক্রীড়া ডেস্ক জুলাই ২৬, ২০২১, ১১:৪৯:১৯

  • ছবি: ইন্টারনেট

সব জায়গাতেই করোনাভাইরাসের প্রভাব বিস্তার। তাই ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত অলিম্পিকে অংশ নেয়া অ্যাথলেটরাও স্বস্তি পাচ্ছেন না। টোকিওতে পদকের সংখ্যার সঙ্গে প্রায় প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে  করোনা আক্রান্তের সংখ্যা। আসরের দ্বিতীয় দিন পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩৭ জনে।

এখন পর্যন্ত অলিম্পিকের সঙ্গে সংশ্লিষ্ট ১৩৭ ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গেল ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১০ জন। এই ১৩৭ জনের মধ্যে বিভিন্ন ইভেন্টে অংশ নেওয়া খেলোয়াড় রয়েছেন ২৬ জন। আক্রান্তদের মধ্যে বর্তমানে জাপানে অবস্থান করছেন ১৩ জন। জাপান ছেড়ে গেছেন ১২ জন। একজনের তথ্য নিশ্চিত করতে পারেনি আয়োজকরা। বাকি ১১১ জন আয়োজক, সংগঠক, কোচ ও কর্মকর্তা। এমনটাই জানিয়েছে, সিএনএন ও আনাদোলু এজেন্সি। 

গত বছর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল টোকিও অলিম্পিক। কিন্তু করোনার কারণে মেগা এ ইভেন্ট পিছিয়ে যায় এক বছর। তাই গত ২৩ জুলাই পর্দা উঠে। তারপরও করোনা পিছু ছাড়েনি ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত এ আসরের। 

রোববার জাপানের টোকিও শহরে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ১ হাজার ৭৬৩ জন। তারপরও অলিম্পিকের ইভেন্ট থেমে নেই। ঠিক নিয়মেই এগোচ্ছে সবকিছু। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers