বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮ , ১৩ সফর ১৪৪৩

খেলা

পাকিস্তান-আফগানিস্তান ওডিআই সিরিজ শ্রীলংকায়

স্পোর্টস ডেস্ক জুলাই ২৪, ২০২১, ২৩:২৮:১৩

  • পিসিবি ও এসিবির লোগো।-সংগৃহিত

আগামী ১ সেপ্টেম্বর থেকে পাকিস্তান-আফগানিস্তানের মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সংযুক্ত আরব আমিরাতে (ইউএই)।

বিকল্প ভেন্যু হিসেবে ওমানেও ম্যাচ তিনটি আয়োজনের এই দুটি দেশের ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

তবে সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এর অবশিষ্ট ম্যাচগুলো এবং অক্টোবর-নভেম্বরে ইউএই-ওমান আইসিসি টি-২০ বিশ্বকাপের আয়োজন করতে হবে বলে পাকিস্তান-আফগানিস্তান সিরিজ আয়োজনে অপরাগতা প্রকাশ করেছে ইউএই ক্রিকেট বোর্ড।

ওয়ানডে সুপার লিগের এই সিরিজটি আয়োজনে এখন তৃতীয় দেশের সহায়তা কামনা করে ইতিবাচক সাড়া পেয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড।আগামী ১ সেপ্টেম্বর থেকে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজটি আয়োজনে শ্রীলংকা ক্রিকেট সহায়তার হাত বাড়িয়েছে।

সিরিজের ভেন্যু এখন হাম্বানটোটার মাহিন্দ্রা রাজাপাকসে স্টেডিয়াম। ক্রিকেটের ওয়েবসাইট ক্রিকইনফো ও ক্রিকবাজকে এ তথ্য দিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড।

হাম্বানটোটা স্টেডিয়াম এর আগেও নিরপেক্ষ ভেন্যু হিসেবে অন্য দুটি দেশের ক্রিকেট সিরিজ আয়োজন করেছে। ২০১১ সালে অনুষ্ঠিত বিশ্বকাপে পাকিস্তান-কেনিয়ার ম্যাচ অনুষ্ঠিত হয়েছে এই ভেন্যুতে।তবে সেবার শুধু এই একটি ম্যাচই আয়োজন করা হয়েছে এখানে। ১০ বছর পর এই নিরপেক্ষ ভেন্যুতে প্রথমবারের মতো তিন ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers