রবিবার, ১ আগস্ট ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮ , ২১ জিলহজ ১৪৪২

খেলা

জিম্বাবুয়ে সফরের অনিশ্চয়তা কেটে গেছে,সব ম্যাচ হারারেতে

স্পোর্টস রিপোর্টার জুন ২২, ২০২১, ২৩:০৭:৪৫

  • বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও জিম্বাবুয়ে ক্রিকেটের লোগো।

কোভিড-১৯ মহামারীর প্রকোপ থেকে দেশকে রক্ষা করতে গত ১৩ জুন জিম্বাবুয়ে সরকার ঘোষণা করেছে লক ডাউন। সব ধরণের খেলাধুলাও স্থগিত ঘোষণা করেছিল সেদিন।

ফলে স্থগিত হয়ে গিয়েছিল জিম্বাবুয়ে-দক্ষিণ আফ্রিকা 'এ' দলের মধ্যে অনুষ্ঠানরত ৪ দিনের ক্রিকেট স্থগিত হয়ে গিয়েছিল ৮ বছর পর জিম্বাবুয়ের মাটিতে ১ টেস্ট,৩ ওয়ানডে এবং ৩ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে আগামী ২৯ জুন  জিম্বাবুয়ের ফ্লাইট ধরার কথা ।

তার ক'দিন আগে জিম্বাবুয়ে সরকারের এই লক ডাউন ঘোষণায় বাংলাদেশ ক্রিকেট দলের আসন্ন সফরটি হয়ে পড়েছিল অনিশ্চিত।তবে জিম্বাবুয়ে সফরের অনিশ্চয়তা কেটেছে।লক ডাউনের মধ্যেই বাংলাদেশ ক্রিকেট দলকে আতিথ্য দিবে জিম্বাবুয়ে ক্রিকেট।

জিম্বাবুয়ের স্পোটস এন্ড রিক্রিয়েশন কমিশন জিম্বাবুয়ে ক্রিকেটকে এই নিশ্চয়তা দিয়েছে।জৈব সুরক্ষায় দর্শকহীন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো। মঙ্গলবার জিম্বাবুয়ে ক্রিকেট এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট। সিরিজের সূচি এবং সময়ও সংবাদ বিজ্ঞপ্তিতে ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট।তবে আগে হারারে এবং বুলাওয়েতে ম্যাচগুলো আয়োজন করার কথা থাকলেও নতুন সূচিতে সবগুলো ম্যাচের ভেন্যু হারারে স্পোর্টস কমপ্লেক্স।

আগামী ৭ থেকে ১১ জুলাই সিরিজের একমাত্র টেস্ট, ১৬,১৮ ও ২০ জুলাই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং ২৩,২৫ ও ২৭ জুলাই টি-২০ সিরিজের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। টেস্ট এবং ওয়ানডে সিরিজের ম্যাচ স্থানীয় সময় সকাল ৯টা ৩০ মিনিটে এবং দুপুর ১২টা ৩০ মিনিটে টি-২০ সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী সূচিতে টেস্ট ম্যাচটি আয়োজন করার কথা ছিল। এবার সেখানে টেস্টের ভেন্যু বদলে গেছে। টেস্টকে সামনে রেখে ৩ ও ৪ জুলাই ২ দিনের ম্যাচ হওয়ার কথা ছিল বুলাওয়েতে। পরিবর্তিত সূচিতে তা নেই।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers