মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ , ১৬ জিলহজ ১৪৪২

খেলা

সুপার ওভারে জিতলো মোহামেডান

স্পোর্টস রিপোর্টার জুন ১৬, ২০২১, ১৪:১৮:৪৭

  • জয়ের পর মোহামেডান।-ফাইল ফটো

মোহামেডান ৮৮/৯ (১০.০ ওভারে)

খেলাঘর : ৮৮/৫ (১০.০ ওভারে)

ফল : টাই।

সুপার ওভার 

মোহামেডান : ১৪/১ 

খেলাঘর : ১৩/১

ফল : সুপার ওভারে জয়ী মোহামেডান।

ম্যান অব দ্য ম্যাচ : আব্দুল মজিদ (মোহামেডান)।

ঘরোয়া ক্লাব ক্রিকেটে টি-১০ ক্রিকেটের সঙ্গে অনানুষ্ঠানিক পরিচয় হয়ে গেল মোহামেডান-খেলাঘরের। বিকেএসপি ফোর-এ বৃষ্টি বিঘ্নিত ১০ ওভারের ম্যাচটি নিষ্পত্তি হতে পারেনি। মোহামেডানের ৮৮/৯-এর জবাবে খেলাঘর থেমেছে ৮৮/৫ এ ! উত্তেজনার এই ম্যাচটা নিষ্পত্তি হয়েছে সুপার ওভারে। সুপার ওভারে জিতেছে মোহামেডান।

এই ম্যাচে ওপেনার মজিদের টোয়েন্টি-২০ ক্যারিয়ারে প্রথম হাফ সেঞ্চুরির (৩০ বলে ৫ চার,৩৩ ছক্কায় ৫৭) পরও মোহামেডান থেমেছে ৮৮/৯-এ। ইরফানের বলে মজিদ উইকেটের পেছনে ক্যাচ দিয়ে আসার পর দুর্বিষহ পরিস্থিতিতে পড়েছে মোহামেডান। তার আউট হওয়ার পর শেষ ৯ বলে ১ রান যোগ করতে মোহামেডান হারিয়েছে ৬ উইকেট ! যে ৬টি উইকেটের মধ্যে শেষ তিনটি আবার রান আউট ! মোহামেডানের ৫ ব্যাটসম্যান ফিরেছেন ০ রানে ! খেলাঘর পেসার ইরফান হোসেনকে (২-০-৯-৪) একটু বেশিই ভয় পেয়েছে মোহামেডান।

মোহামেডানের ছুঁড়ে দেয়া ৮৯ রানের চ্যালেঞ্জটা নিয়ে জয়ের সম্ভাবনা তৈরি করেছিল খেলাঘর। শেষ ১২ বলে ১৩, শেষ ৬ বলে ৬ রানের সহজ টার্গেট ছিল তাদের। তবে পেসার আবু জায়েদ রাহির বোলিংয়ে ম্যাচ ‌'টাই' করতে পেরেছে মোহামেডান।

ওই ওভারের তৃতীয় বলে কোমল এলবিডাব্লু হলে শেষ ৩ বলে ৪, শেষ ২ বলে ৩,কিংবা শেষ বলে ২ রানের টার্গেট পাড়ি দিতে পারেনি খেলাঘর। শেষ বলে লং অফে মেরে ফরহাদ ১ রানের বেশি নিতে না পারলে ম্যাচটি 'টাই' হয়।

ম্লান হয়েছে মাসুম খানের ১৭ বলে ৩ চার,১ ছক্কায় ৩৩ রানের হার না মানা ইনিংস।শুভাগতহোমের  মিতব্যয়ী বোলিং (২-০-১০-১) এবং স্লগে রাহির দায়িত্বশীল বোলিংয়ে (২-০-১৪-১) টাই করেই স্বস্তির নিশ্বাস ফেলে মোহামেডান। সুপার ওভারে মোহামেডানের ১৪/১ স্কোরের জবাবে থেমেছে খেলাঘর ১৩/১-এ। 

এই ম্যাচ জিতে ১০ম রাউন্ড শেষে ১৩ পয়েন্ট পেয়ে সুপার লিগ নিশ্চিত করেছে মোহামেডান। ৮ পয়েন্ট পেয়ে সুপার লিগের স্বপ্ন ভঙ্গ হলো খেলাঘরের। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers