শনিবার, ১২ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮ , ১ জিলকদ ১৪৪২

খেলা

শ্রীলংকা সফরে ভারত দলে অধিনায়ক ধাওয়ান,কোচ দ্রাবিড়

স্পোর্টস ডেস্ক মে ১১, ২০২১, ১৪:৪৩:৫২

  • বিসিসিআই ও শ্রীলংকা ক্রিকেটের লোগো।-সংগৃহিত

জুনে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে যেয়ে ইংল্যান্ডে প্রায় সাড়ে তিন মাস অবস্থান করবে ভারত ক্রিকেট দল। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ছাড়াও ইংল্যান্ডের মাটিতে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত।

কোহলি,রোহিত,বুমরাহ, অশ্বিন,জাদেজারা যখন ইংল্যান্ড সফরে থাকবেন লাল বলের সিরিজ খেলতে , তখন ভারতের আর একটি ক্রিকেট দল সাদা বলের সিরিজ খেলতে করবে শ্রীলংকা সফর।   

 শ্রীলংকা সফরে ভারত ৩টি একদিনের ম্যাচ, ৩টি টি২০ ম্যাচের সিরিজ খেলবে। তিনটি একদিনের ম্যাচ অনুষ্ঠিত হবে ১৩, ১৬ ও ১৯ জুলাই। টি২০ ম্যাচ হবে ২২, ২৪ ও ২৭ জুলাই। সবগুলো ম্যাচ হওয়ার কথা কলোম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে। 

শ্রীলংকা সফরের জন্য তাই সাদা বলের স্পেশালিস্টদের খোঁজে এখন বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। এমনটাই জানিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি-'আমরা জুলাই মাসে সিনিয়র পুরুষ দলের জন্য একটি সাদা বল সিরিজের পরিকল্পনা করেছি।  তারা শ্রীলংকায় টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে। দলটি হবে সাদা বলের স্পেশালিস্ট। এটা সম্পূর্ন আলাদা দল হবে।'   

 ইংল্যান্ডে সফরে সে সময় কোহলি,রোহিত শর্মা, পন্টরা থাকবেন বলে শ্রীলংকা সফরের দলে বিকল্প অধিনায়ক হিসেবে ভাবা হচ্ছে শিখর ধাওয়ানকে। ইংল্যান্ড সফরে মূল দলের সাথে থাকবেন রবি শাস্ত্রী। ফলে জুলাই মাসে শ্রীলংকা সফরে বিকল্প কোচের খোঁজে ভারত। 

 অনূর্ধ্ব-১৯ দল এবং ভারত 'এ' দলের হয়ে সাফল্যের পুরষ্কার হিসেবে কোচ রাহুল দ্রাবিড়কে শ্রীলংকা সফরে দায়িত্ব দেয়া হতে বলে ভারতের গণমাধ্যমে খবর বেরিয়েছে। নিউজ১৮ক্রিকেটনেক্সটকে দেয়া সাক্ষাতকারে বিসিসিআই-এর এক কর্মকর্তা বলেছেন-এখনও কোন কিছু চূড়ান্ত হয়নি। সিদ্ধান্ত নেয়ার আগে বিসিসিআই অনেক ব্যাপার দেখছে।' 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers