শনিবার, ১২ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮ , ১ জিলকদ ১৪৪২

খেলা

আইসোলেশন শেষে সাকিবের দুই টিমমেট ফিরেছেন বাড়ি

স্পোর্টস ডেস্ক মে ১০, ২০২১, ২০:৪৪:১৭

  • বরুণও সন্দ্বীপ ওয়ারিয়ার। ছবি-ইন্টারনেট

আইপিএলের স্থগিত হয়ে যাওয়া আসরে কলকাতা নাইট রাইডার্সের পেসার বরুণ চক্রবর্তী ছিলেন নিয়মিত। সাকিবের আর এক টিমমেট সন্দ্বীপ ওয়ারিয় এই মওশুমে কাটিয়েছেন নেট বোলার হিসেবে। জৈব সুরক্ষায় ভারতে অনুষ্ঠিত আইপিএলে এই দুই বোলার ছড়িয়েছেন করোনা ভাইরাস।

অনুশীলনের করার সময় সন্দীপ ওয়ারিওরের থেকে ভাইরাস দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রের শরীরে ছড়িয়ে পড়ে।তাৎক্ষনিকভাবে কলকাতার ম্যাচ করা হয় স্থগিত। পরে ঋদ্ধিমান সাহা কোভিডে আক্রান্ত হলে পর গত ৪ মে আইপিএল করা হয় অনিদ্দিষ্টকালের জন্য স্থগিত। কোভিড-১৯ পজিটিভ বরুণ চক্রবর্তী এবং সন্দ্বীপ ওয়ারিয়ারকে সঙ্গে সঙ্গে ১০ দিনের আইসোলেশনে পাঠানো হয়েছিল।

আইসোলেশন শেষে কোভিড-১৯ পিসিআর টেস্টে নেগেটিভ হওয়ায় তারা আইসোলেশন শেষে বাড়ি ফিরেছেন। এ রিপোর্ট দিয়েছে টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়ান এক্সপ্রেস এবং হিন্দুস্তান টাইমস। কেকেআর-এর চিকিৎসকদের সঙ্গে দুই ক্রিকেটারকে নিয়মিত যোগাযোগ রাখার নির্দেশ দিয়েছে বিসিসিআই।বিসিসিআই-এর এক কর্মকর্তা জানিয়েছেন-'বরুণ ও সন্দ্বীপ ১০ দিনের আইসোলেশন শেষ করে কাটিয়ে বাড়ি পৌঁছে গিয়েছে। ওদের স্বাস্থ্যের ব্যাপারটা কলকাতা নাইট রাইডার্সের ডাক্তাররা নিয়মিত দেখবেন।' 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers