শনিবার, ১২ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮ , ১ জিলকদ ১৪৪২

খেলা

উমর আকমলের জরিমানার টাকা দিবে ভাই কামরান আকমল

স্পোর্টস ডেস্ক মে ১০, ২০২১, ২০:১১:৪৫

  • কামরান আকমল ও ওমর আকমল।ছবি-ইন্টারনেট

২০২০ সালের ফেব্রুয়ারির পর থেকে ক্রিকেটের বাইরে পাকিস্তানের সাবেক উইকেট কিপার উমর আকমল। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) স্পট ফিক্সিংয়ের অভিযোগে পিসিবির ট্র্যাইব্যুনাল তাকে তিন বছরের জন্য নিষিদ্ধ করে।

পরবর্তীতে সাজা লঘু করার আপীল করলে নিষেধাজ্ঞা নামিয়ে আনা হয় ১৮ মাসে। তবে নিষেধাজ্ঞা শিথিল করায় তাকে জরিমানা করা হয় ৪২.৫ লক্ষ রূপী অর্থদন্ড পরিশোধ করলে রিহ্যাব শুরু করতে পারবেন উমর।

এই পরিমান অর্থ একসঙ্গে পরিশোধ করা সম্ভব নয় কলে কিস্তিতে তা পরিশোধের আবেদন জানিয়েছেন উমর। তবে বোর্ড এককালীন অর্থ পরিশোধ ছাড়া কোনভাবেই ছাড় দিবে না বলে তাদের অবস্থান জানালে তার জরিমানার টাকা পরিশোধে এগিয়ে এসেছেন বড় ভাই,পাকিস্তানের সাবেক উইকেট কিপার কামরান আকমল।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন-'আমি স্বেচ্ছায় ভাইয়ের জরিমানার টাকা দিতে চাই। পিসিবিকে অনুরোধ করেছি,পিএসএল-এর ম্যাচগুলো থেকে আমার যে পাওনা টাকা আছে,তা কেটে নেয়া হোক।আমার কাছে টাকা বড় কথা নয়। এমনকি, উমর ক্রিকেটে ফিরলে তখনও ওর থেকে নেওয়া যায়। 

 দিতে পারছিলেন না উমর। তাঁকেই সাহায্য করতে এগিয়ে এসেছেন দাদা কামরান।

বোর্ডকে জরিমানার টাকা দিলে তবেই রিহ্যাবে যোগ দিতে পারতেন উমর। বোর্ডকে আবেদনও করেছিলেন যে, তাঁর আর্থিক অবস্থা ভাল নয়। তাই জরিমানার টাকা কিস্তিতে দেওয়ার সুযোগ দেওয়া হোক। কিন্তু বোর্ডের তরফে তা পাত্তা দেওয়া হয়নি। এখন যা পরিস্থিতি, তাতে কামরান টাকা দিয়ে দিলেই রিহ্যাবে যোগ দিতে পারবেন উমর। প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতেও সমস্যা থাকবে না।আমি পিসিবিকে অনুরোধ করছি শর্ত কিছুটা প্রদর্শন করুন এবং উমর জরিমানা দিতে প্রস্তুত।'

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers