সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

অন্যান্য
  >
বিশ্বকাপ

ফাইনাল দেখতে গুনতে হবে ১৬ হাজার পাউন্ড

ক্রীড়া ডেস্ক ১৩ জুলাই , ২০১৯, ১২:৪২:০২

  • ছবি: ইন্টারনেট

ক্রিকেটের তীর্থভুমি লর্ডসে রোববার ফাইনাল। খেলবে নিউজিল্যান্ডের বিপক্ষে স্বাগতিক দল ইংল্যান্ড। স্বাভাবিকভাবেই ম্যাচটি মাঠে বসে দেখতে চাইছেন দেশটির ক্রিকেট প্রেমিরা। কিন্তু তাদের সবার সে আশা পূরণ হচ্ছে না। এর পেছনের মূল কারণ টিকিটের চড়া দাম।

বিশ্বকাপ ফাইনালে এমনিতেই টিকিটের দাম ২০০০ পাউন্ড। কিন্তু এরইমধ্যে সেই টিকিটের দাম উঠেছে ১৬ হাজার পাউন্ড। বাংলাদেশী মুদ্রায় প্রায় ১৭ লাখ টাকা (১৬,৬৪, ৬০০)। যা স্বাভাবিক মূল্যের (২৯৫ পাউন্ড) ৫০ গুণেরও বেশি।

ভারত ফাইনালে উঠবে বলে আগেই দেশটির ক্রিকেট প্রেমিরা লর্ডসের গ্যালারি ৪১ শতাংশ টিকিট কিনে রেখেছিল। কিন্তু সেমিফাইনালে বিরাট কোহলিদের বিদায়ের পরে সেই টিকিট কালো বাজারে চড়া দামে বিক্রি হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। যদিও টিকিট ফেরত দিয়ে অর্থ সংগ্রহের নিয়ম রয়েছে। কিন্তু সে পথে হাঁটার লোকের সংখ্যাটা হয়তো খুব কমই হবে।

রোববারের ফাইনালে আইসিসি নতুন করে বিক্রি করবে ২০০ টিকিট। এমন ঘোষণায় দিয়েছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি। কিন্তু ক্রিকেট প্রেমিদের চাহিদার তুলনায় এ টিকিট খুবই কম। তাই ভ্রমণবিষয়ক ওয়েবসাইটই এখন তাদের মূল ভরসা। সেখান থেকে আবার টিকিট সংগ্রহ করতে তাদের গুনতে হবে চড়া দামও।  

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers