মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮ , ১১ জিলকদ ১৪৪২

অন্যান্য
  >
বিশ্বকাপ

সমর্থকদের টিকিটে খেলা দেখবেন আশরাফুল

শামীম চৌধুরী, বার্মিংহাম থেকে ১ জুলাই , ২০১৯, ১৯:৫০:২৭

  • বিশ্বকাপ কভার করতে আসা বাংলাদেশ ও কোলকাতার ক্রীড়া সাংবাদিকদের সঙ্গে বাংলা মিডিয়ার কর্মকর্তাবৃন্দ। ছবি-বাংলা মিডিয়া

বাংলাদেশের অফ সিজনে ইংল্যান্ডের কেন্ট ক্রিকেট লিগে খেলেন আশরাফুল। সেখান থেকেই বাংলাদেশ ক্রিকেট দলের খেলা দেখতে যান ছুটে। ভারতের বিপক্ষে টেস্ট,ওয়ানডেতে দারুন রেকর্ড আছে সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ানের।

টেস্টে দ্বিতীয় দ্রুততম হাফ সেঞ্চুরির রেকর্ডটাও তার ভারতের বিপক্ষে। ভারতের বিপক্ষে একদিবসীয় ক্রিকেটে বাংলাদেশের প্রথম ২টি জয়ে রেখেছেন অবদান আশরাফুল। অথচ, বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ভারতের বিপক্ষে ম্যাচের টিকিট যোগাড় করতে পারেননি।

ক্রিকেট দলের সঙ্গে যোগাযোগ করেও ব্যর্থ বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক। সঙ্গে থাকা স্ত্রী,কন্যাকে নিয়ে খেলা দেখতে চড়ামূল্যে কালোবাজার থেকে টিকিট কিনতেও আপত্তি নেই। কিন্তু হাই ভোল্টেজ এই ডার্বি'র টিকিটই যে মিলছে না কোথাও।

বাংলাদেশ মিডিয়া আশরাফুলের বক্তব্য দিয়ে রবিবার এই নিউজ প্রকাশ করায় আশরাফুলের ভাগ্য খুলেছে।  টাইগার্স সাপোর্টার্স গ্রুপ ইউকে আশরাফুলের জন্য টিকিটের বন্দোবস্ত করেছে। আশরাফুলকে সঙ্গে নিয়ে একই গ্যালারিতে খেলা দেখতে চায় এই সংগঠনটি।

বার্মিংহামভিত্তিক এই ক্রিকেট ফ্যান ক্লাব শুধু আশরাফুলের আগ্রহকেই প্রাধ্যান্য দেয়নি। যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশীদের অনেকের জন্য টিকিট যোগাড় করেছে তারা। নিজেদের গাঁটের টাকায় বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচ দর্শনে মঙ্গলার এই সংগঠনটি এজবাস্টনে হাজির হবে বিশাল মিছিল নিয়ে। বাংলাদেশের তিনটি বিশাল পতাকা,বাদ্যযন্ত্র নিয়ে মাশরাফিদের অনুপ্রেরনা দিতে প্রস্তুত সংগঠনটি। সোমবার তারই আঁচ পাওয়া গেছে বার্মিংহামে।

বাংলা মিডিয়া বার্মিংহাম সোমবার রাতে বাংলাদেশ এবং ভারত থেকেিবিশ্বকাপ কভার করতে আসা বাংলা ভাষাভাষী সাংবাদিকদের সম্মানে নৈশভোজ আয়োজন করেছে।টিফিন লাউঞ্জ রেষ্টুরেন্টে আয়োজিত এই নৈশভোজেই তাদের কর্মকান্ড, বাংলাদেশ দলকে সমর্থনে তাদের ব্যাপক পরিকল্পনার কথা জানিয়েছেন সংগঠনটির তিন কর্মকর্তা সৈয়দ নাসির আহমেদ,জিয়া তালুকদার এবি চৌধুরী অপু। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers