বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ , ৬ জিলহজ ১৪৪৫

অন্যান্য
  >
বিশ্বকাপ

আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উদযাপন স্থগিত

ক্রীড়া ডেস্ক ২২ ডিসেম্বর , ২০২২, ০০:১৬:২৯

  • আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উদযাপন স্থগিত

বুয়েন্স আয়ার্সে নিরাপত্তাজনিত কারণে ছাদ খোলা বাসে আর্জেন্টিনা দলের বিশ্বকাপ জয়ের উদযাপন স্থগিত করা হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবারে মেসিদের বিজয় শোভাযাত্রাটি ছাদখোলা বাসে করে বুয়েন্স আয়ার্সের স্মৃতিস্তম্ভ সেন্ট্রাল ওবিলিস্ক পর্যন্ত যাওয়ার কথা ছিল। কিন্তু ছাদখোলা বাসটি সমর্থকদের ভিরের কারণে দল সহ মাঝপথেই আটকিয়ে গেলে পরে রাস্তায় সমর্থকদের ভিরে এগুতে না পারায় হেলিকপ্টারে তাদের নিয়ে যাওয়া হয় এজেইজায় আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) সদরদপ্তরে। 

বুয়েন্স আয়ার্সে আর্জেন্টিনা ফুটবল দলের বিশ্বকাপ জয়ের শোভাযাত্রাটি হওয়ার কথা ছিলো ৮ ঘন্টা লম্বা সময়ের। আর পরিকল্পনা মতোই, মেসিরা ছাদখোলা বাসে করে লাখো সমর্থকের জনস্রোতের মাঝে দিয়েই সেন্ট্রাল ওবিলিস্কের উদ্দেশ্যে সেই শোভাযাত্রায় রওনা হয়। কিন্তু কিছু দুর গেলেই সমর্থকদের বিজয় উদযাপনের উম্মাদনায় শঙ্কায় পড়ে আর্জেন্টিনা দলের নিরাপত্তা। পরে ছাদখোলা বাসে দলের শোভাযাত্রা থামিয়ে খেলোয়াড়দের হেলিকপ্টারে করে নিয়ে যাওয়া হয় এজেইজায় আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) সদরদপ্তরে।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম জানিয়েছে, মেসিদের বিশ্বকাপ জয়ের উৎসবে অংশ নিতে প্রায় ৫০ লাখ জনতার ঢল নেমেছে বুয়েন্স আয়র্সের রাস্তায়। মেসিদের বহনকারী বাস বুয়েন্স আয়ার্সের ব্রিজের নিচ দিয়ে যাওয়ার সময় সমর্থকদের লাফিয়ে পড়তে দেখা যায় মেসিদের বাসে। এরপরেই বাস থামিয়ে পাঁচটি হেলিকপ্টারে সেখান থেকে নিয়ে যাওয়া হয় আর্জেন্টিনা দলের খেলোয়াড়দের। 

ছাদখোলা বাসে খেলোয়াড়দের বিজয় উদযাপন পরিকল্পনা মতো না হওয়ায় সামাজিক যোগোযাগ মাধ্যমে পুরো দলের পক্ষ থেকে ক্ষমা চেয়েছেন আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েনের সভাপতি ক্লদিও তাপিয়া।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন