শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০ , ১৯ রমজান ১৪৪৫

অন্যান্য
  >
বিশ্বকাপ

বাংলালিংক এর আয়োজনে বড় পর্দায় ফিফা বিশ্বকাপ ফাইনাল

নিউজজি ডেস্ক ১২ ডিসেম্বর , ২০২২, ১৯:০১:৫৯

  • বাংলালিংক এর আয়োজনে বড় পর্দায় ফিফা বিশ্বকাপ ফাইনাল

ঢাকা: কাতারে চলমান ফিফা বিশ্বকাপ এর ২২তম আসরের জ্বরে কাপছে পুরো বিশ্ব। বাংলাদেশও এর থেকে পিছিয়ে নেই, পাড়া-মহল্লায় হৈ-চৈ চলছে। দর্শকদের জন্য এবারের আসরের কোয়ার্টার ফাইনাল থেকেই সবগুলো ম্যাচ বড় পর্দায় সরাসরি দেখার ব্যবস্থা করেছে বাংলালিংক। ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থানে এই আয়োজন করলেও ফাইনালকে ঘিরে থাকছে তাদের অন্যরকম আয়োজন।

বাংলালিংক এর আয়োজনে সরাসরি ম্যাচ দেখার পাশাপাশি দর্শক পাবে একটি উৎসবমুখর পরিবেশে কনসার্ট উপভোগের সুযোগ। ১৮ ডিসেম্বর আসন্ন ফাইনাল খেলা দর্শক উপভোগ করতে পারবে বসুন্ধরা আইসিসিবি এক্সপো জোনে। অনুষ্ঠানটির ইভেন্ট ম্যানেজমেন্ট হিসেবে কাজ করছে স্কাই ট্র্যাকার লিমিটেড।

ফাইনাল খেলার দিন কনসার্টে দর্শক মাতাবেন দেশের জনপ্রিয় ৬ টি ব্যান্ড; ওয়ারফেজ, আর্টসেল, ক্রিপটিক ফেইট, নেমেসিস, এভোয়েড রাফা, ক্যালিপ্সো। আইসিসিবি এক্সপো জোনের গেইট ওপেন হবে দুপুর ২টায়। অনুষ্ঠানের টিকেট প্রাইস ৩০০ টাকা; কিন্তু বাংলালিংক ব্যবহারকারীদের জন্য ৫০% ডিসকাউন্টে টিকেট প্রাইস হবে ১৫০ টাকা। বাংলালিংক ফুটবল কার্নিভাল ইভেন্টের টিকেট পাওয়া যাবে গেট সেট রক-এ। পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে বিকাশ। অনুষ্ঠানটির ব্রডকাস্টিং পার্টনার হিসেবে কাজ করছে টি-স্পোর্টস। এছাড়াও অনুষ্ঠানে সংযুক্ত রয়েছে বাংলাদেশ ব্যান্ড মিউজিক ফোরাম কমিউনিটি।

নাটকীয় একটি সময় পার করছে ফুটবল প্রেমীরা। ব্রাজিল, জার্মানী, স্পেন, পর্তুগাল, ইংল্যান্ডের বিদায় এর পর সেমিফাইনালিস্ট হিসেবে এখন মুখোমুখি হবে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া; ফ্রান্স-মরক্কো। ১৮ই ডিসেম্বর বিজয়ীদল হিসেবে কাপ হাতে উঠতে যাচ্ছে এই ৪ দলের একজনের। বাংলালিংক এর এই আয়োজন যেন ফিফা বিশ্বকাপ উন্মাদনায় ভিন্ন মাত্রা যোগ করতে যাচ্ছে।

দেশের ফাস্টেস্ট ৪জি প্রদানকারী প্রতিষ্ঠানটি ইতোমধ্যে দর্শকদের জন্য বিনামূল্যে টফি অ্যাপ এর মাধ্যমে ফিফা বিশ্বকাপ ২০২২ উপভোগের সুযোগ করে দিয়েছে। যা সবার কাছেই সমাদৃত হয়েছে। ২৫ মিলিয়নেরও বেশি দর্শক ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ রাউন্ড অব সিক্সটিন টফিতে দেখেছে, দেশের ইতিহাসে প্রথমবারের মতো বাংলাদেশে মেগা স্পোর্টস ইভেন্টের লাইভ স্ট্রিমিং একমাত্র ডিজিটাল বিনোদন অ্যাপ।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন