সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

অন্যান্য
  >
নির্বাচন

নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগ

মুন্সীগঞ্জ প্রতিনিধি ২৮ মার্চ , ২০১৯, ১০:৩৭:০৭

  • নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগ

মুন্সীগঞ্জ : নৌকা প্রতীকের সদর উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী আনিস উজ্জামান আনিস এর পক্ষে স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস ও আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এস এম মাহতাব উদ্দিন কল্লোলের বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগ করা হয়েছে।

বুধবার রাতে মুন্সীগঞ্জ শহরের একটি রেস্তোরায় সাংবাদিক সম্মেলনে আনিস উজ্জামান আনিসের পক্ষে তার ছেলে মুন্সীগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি জালালউদ্দিন রুমি রাজন ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ কাদের মোল্লা এসব অভিযোগ করেন।

সাংবাদিক সম্মেলনে নৌকা প্রতীকের প্রার্থী আনিস উজ্জামান আনিস উপস্থিত না থাকলেও তার লিখিত অভিযোগপত্র পাঠ করে শোনান এমএ কাদের মোল্লা। লিখিত অভিযোগ পত্রে বলা হয়, আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এস এম মাহতাব উদ্দিন কল্লোল আনারস প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

কিন্তু, মনোনয়ন পত্র জমা দেবার আগে থেকেই মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস কল্লোলের পক্ষে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। স্বতন্ত্র প্রার্থী কল্লোল নিজের নির্বাচনী পোস্টার ও ব্যানারে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের ছবি ব্যবহার করছেন বলে অভিযোগ করা হয়।

মুন্সীগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি জালালউদ্দিন রুমি রাজন বলেন, আমরা আট থেকে দশবার নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দিয়েছি। কিন্তু, কোন ব্যবস্হা নেয়া হয়নি।

সংসদ সদস্য মৃণাল কান্তি দাস ওয়াজ মাহফিল, বিভিন্ন স্কুলের অনুষ্ঠানে প্রত্যক্ষ পরোক্ষভাবে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচার চালাচ্ছেন। আমরা সংসদ সদস্যকে নির্বাচনের সময় মুন্সীগঞ্জে চাইনা। তিনি যদি নির্বাচনের সময় মুন্সীগঞ্জে থাকেন তাহলে সমস্যা তৈরি হতে পারে। তবে মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেন, এ ব্যাপারে আমি কোন মন্তব্য করতে চাইনা।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers